| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

যশোরে মাধ্যমিক বিদ্যালয়ে দুর্নীতি প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভা

প্রকাশিতঃ ১০:১৭ অপরাহ্ণ | জুলাই ১০, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি : শার্শার শাড়াতলা মাধ্যমিক বিদ্যালয়ে দুর্নীতি প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টায় ম্যানেজিং কমিটির সভাপতি রিজাউল ইসলামের সভাপতিত্বে বিদ্যালয়ের শ্রেনিকক্ষে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সমন্বিত জেলা কার্যালয় যশোর দুর্নীতি দমন কমিশনের সহযোগিতায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সরকারি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মাদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রফেসর আমিনুল হক। এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আব্দুল আলিম, সহকারী প্রধান শিক্ষক সুশান্ত কুমার রায়, বিদ্যোৎসাহী সদস্য মনিরুজ্জামান, সদস্য শাহিন আলম, মইনুল হক, সহকারী সিনিয়র শিক্ষক রওশন আলী, মজনুর রহমান প্রমূখ।

বেনাপোল প্যাসেঞ্জার টার্মিনালে প্রতিবন্ধী ও ক্যানসার রুগিরা রেহাই পাচ্ছে না

দুর্নীতি প্রতিরোধে তরুণ প্রজন্মের মাঝে সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি করা এবং দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে সকালে বিতর্ক, রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares