| | শুক্রবার, ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে ৩ বছরের কর্মপরিকল্পনার চূড়ান্ত বাস্তবায়ন বিষয়ক কর্মশালা

প্রকাশিতঃ ৯:৪৭ অপরাহ্ণ | জুলাই ১০, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ ; চাঁপাইনবাবগঞ্জ জেলার ৩ বছরের কর্মপরিকল্পনার সফল ও চূড়ান্ত বাস্তবায়ন বিষয়ক কর্মশালা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

কর্মশালায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তাজকির-উজ-জামান, নবনিযুক্ত সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুরুল হুদা, জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা আনন্দ কুমার অধিকারী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল কাদের, চাঁপাইনবাবগঞ্জ উদ্যানতত্ত্ব গবেষণা কেন্দ্রের মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. শফিকুল ইসলাম, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. জাবেদ ইকবাল, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক সাহিদা আখতার, চাঁপাইনবাবগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র টিটিসি’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাবিলা নুঝহাত, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক মো. শহিদুল ইসলামসহ জেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

বাড়ী ফেরার পথে কিশোরী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার-২

কর্মশালায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সার্বিক উন্নয়নের জন্য জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে ৩ বছরের কর্মপরিকল্পনার চূড়ান্ত বাস্তবায়ন সংক্রান্ত সিধান্তসমূহ গ্রহণ করা হয় এবং বিভিন্ন দপ্তরপ্রধানগণ তাদের নিজ নিজ পরিকল্পনার কথা জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares