| | সোমবার, ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

বাড়ী ফেরার পথে কিশোরী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার-২

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ণ | জুলাই ১০, ২০১৯

পটিয়া প্রতিনিধি: কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নে কোরিয়ান ইপিজেডে কাজ শেষে বাড়ি ফেরার পথে এক কিশোরীকে গণর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে আনোয়ারা উপজেলার চাতরি চৌমুহনী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন সিএনজি চালক মামুন (২০) এবং হেলাল উদ্দিন (৩০)। এদের মধ্যে মামুন আনোয়ারা উপজেলার এবং হেলাল উদ্দিন পটিয়া উপজেলার বাসিন্দা বলে জানাগেছে।

এ ব্যাপারে আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন, তরুণীকে গণধর্ষণের ঘটনা তদন্তে নেমে মামুন এবং হেলালকে গ্রেপ্তার করা হয়েছে। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। এমনকি ধর্ষণের ঘটনাস্থলও তারা দেখিয়ে দিয়েছে। স্থানীয় চায়না রোডের শেষ প্রান্তে সড়কের পাশে একটি জমিতে ধর্ষণ করা হয়। তিনি বলেন, সেদিন পূর্ব পরিকল্পিতভাবে মোট চারজন ধর্ষণ করেছিল মেয়েটিকে। বাকি দুজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পটিয়ায় হত্যাসহ ৮ মামলার আসামী ইয়াবাসহ গ্রেপ্তার

উল্লেখ্য, গত বুধবার (৩ জুলাই) রাতে কোরিয়ান ইপিজেডের কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে এক তরুণী গণধর্ষণের শিকার হন। এ ঘটনার পর বৃহস্পতিবার রাতে তরুণীর ভাই বাদী হয়ে আনোয়ারা থানায় অজ্ঞাতনামা চারজনকে আসামি করে মামলা করেন। ভুক্তভোগী তরুণী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares