| | রবিবার, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

পটিয়ায় হত্যাসহ ৮ মামলার আসামী ইয়াবাসহ গ্রেপ্তার

প্রকাশিতঃ ৯:৪১ অপরাহ্ণ | জুলাই ১০, ২০১৯

পটিয়া প্রতিনিধি : পটিয়ায় হত্যা, মাদক ও অস্ত্রসহ ৮ মামলার আসামী মাদক স¤্রাট মোহাম্মদ ইলিয়াছকে (৩৩) শুক্রবার রাতে গ্রেফতার করেছে পটিয়া থানা পুলিশ । সে উপজেলার কেলিশহর ইউনিয়নের সাপমারা গুচ্ছগ্রাম এলাকার মোহাম্মদ ইসমাইলের পুত্র। পুলিশ গুচ্ছগ্রাম এলাকা থেকে তাকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

মাদক স¤্রাট ইলিয়াছের রিমান্ড চেয়ে আজ (রবিবার) পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা বলে পুলিশ জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পটিয়া উপজেলার কেলিশহর, হাইদগাঁও পাহাড়ি এলাকায় মাদক স¤্রাট মোহাম্মদ ইলিয়াছের নেতৃত্বে বিশাল একটি সিন্ডিকেট মাদকের রমরমা ব্যবসা করে আসছিল। পটিয়া থানার সাবেক ওসি রেফায়েত উল্লাহ দায়িত্বে থাকাকালীন সময়ে মাদক স¤্রাট ইলিয়াছসহ কয়েকজন পুলিশের কাছে আত্মসর্মপন করে সৎ পথে ফিরিয়ে আসার প্রতিশ্রুতি দিয়েছিল। এর পরও সে নানা কৌশলে পাহাড়ি এলাকায় চোলাই মদ ও ইয়াবার রমরমা ব্যবসা চালু রাখে। পটিয়া থানার ওসি বোরহান উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে ৫০পিস ইয়াবাসহ গ্রেফতার করে। পটিয়া থানার উপ-পরিদর্শক মোবারক উল্লাহ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

পাবনার সুজানগরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, আন্ত: জেলা মাদক স¤্রাট ইলিয়াছ আত্মসর্মপনের নামে উপজেলার কেলিশহর, হাইদগাঁও পাহাড়ি এলাকায় মাদক ব্যবসা করে যাচ্ছে। সে চোলাই মদ, ইয়াবা পাচার শুরু করেছে। তার বিরুদ্ধে পটিয়া মাদক, অস্ত্র, হত্যা মামলাসহ থানায় ৮টি মামলা রয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares