| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

কর্মস্থলে অনুপস্থিত, দুই চিকিৎসককে শোকজ

প্রকাশিতঃ ১১:১৪ পূর্বাহ্ণ | জুলাই ১০, ২০১৯

নিউজ ডেস্ক: অফিস সময়ে অনুমতি ছাড়া কর্মস্থলে অনুপস্থিত থাকায় রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ২ চিকিৎসককে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর।মঙ্গলবার (৯ জুলাই) বিকেল ৪টার দিকে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ২ চিকিৎসককে অনুপস্থিত পান বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর। অভিযুক্ত দুই চিকিৎসক হলেন- উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নিউটন ঘোষ ও ডা. আরেফিন আজিজ।

মোংলা পৌরসভার মাল্টিপারপাস বহুতল ভবনের নির্মাণ কাজ শুরু

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী জাগো নিউজকে বলেন, বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর আজ বিকেলে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখেন দুই চিকিৎসক নিউটন ঘোষ ও আরেফিন আজিজ কর্মস্থলে অনুপস্থিত। পরে তিনি ওই দুই চিকিৎসককে অনুমতি ছাড়া অনুপস্থিত থাকায় শোকজ নোটিশ দেয়ার নির্দেশ দেন।

পদ্মা সেতুতে মানুষের মাথা লাগার প্রচারণা, কুচক্রী মহলের গুজব

বাঁশখালীতে ফার্মেসি সিলগালা, জরিমানা :

লাইসেন্স ছাড়া ব্যবসা পরিচালনা ও সরকারি ওষুধ বিক্রির অপরাধে বাঁশখালীতে এআর মেডিসিন নামে একটি ফার্মেসি সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় আরও দুটি প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন বাঁশখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আল বশরুল ইসলাম।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares