| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

দুমকিতে সাংবাদিক হাসান আরেফিনের দাফন সম্পন্ন

প্রকাশিতঃ ৮:২১ অপরাহ্ণ | জুলাই ০৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : পটুয়াখালীর দুমকি উপজেলার জলিশা গ্রামের বাড়ীতে পারিবারিক গোরেস্থানে চির নিদ্রায় শায়িত হলেন বিশিষ্ট সাংবাদিক নেতা হাসান আরেফিন।

জাতীয় প্রেসক্লাবের কার্যনির্বাহি কমিটির দু’দুবারের নির্বাচিত সদস্য, যুগান্তরের সাবেক বিশেষ রিপোর্টার, নতুন কাগজের সহকারী ব্যবস্থাপণা সম্পাদক, পটুয়াখালী জার্নালিষ্ট ফোরামের সভাপতি এবং শিপিং এন্ড কমিউনিকেশন রিপোর্টার্স ফোরামের প্রাক্তন সভাপতি সিনিয়র সাংবাদিক হাসান আরেফিন সোমবার সকাল ৮টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকার হৃদরোগ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হওয়ার পর তাঁর কফিন গ্রামের বাড়ি পটুয়াখালীর দুমকি উপজেলার জলিশায় আনা হয়।

লোহাগড়ায় মাদক বিরোধী গ্র্যান্ড র‌্যালি ও সমাবেশ

মঙ্গলবার সকাল ৯টায় নিজ বাড়িতে দ্বিতীয় দফা জানাজা শেষে পারিবারিক গোরেস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। জানাযায় উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন হাওলাদার, পটুয়াখালী প্রেসক্লাব, প্রেসক্লাব দুমকির সর্বস্তরের সাংবাদিক নেতৃবৃন্দ, উপজেলা পর্যায়ের সকল রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান বৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সহপাঠী-আত্মীয়-স্বজন গুণগ্রাহী উপস্থিত থেকে মরহুমের কফিনে শেষ শ্রদ্ধা নিবেদন ও আত্মার মাগফেরাত কামনা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১পুত্র ও ১কন্যা সন্তান রেখে গেছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares