| | বৃহস্পতিবার, ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

জামালপুরে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিতে বাধা দেওয়ায় কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ণ | জুলাই ০৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : নিজের দোকানের বিদ্যুতের সার্ভিস তার কেটে অবৈধ সংযোগ নিতে বাধা দেওয়ায় জামালপুর পৌরসভার হাটচন্দ্রা গ্রামে সাইফুল ইসলাম নামে এক দোকানিকে কুপিয়ে জখম করেছে একদল সন্ত্রাসী। আহত সাইফুলকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল রাত ১২ টার দিকে হাটচন্দ্রা গ্রামের তমেজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলামের (২৬) দোকানের বিদ্যুতের সার্ভিস তার কেটে সন্ত্রাসীরা অবৈধ সংযোগ নিতে গেলে বাধা দেয় সাইফুল। এতে ক্ষুব্ধ হয়ে একই এলাকার ইব্রাহীমের ছেলে ইসমাইল হোসেন (২৬), মগর আলীর ছেলে রকিব (২৫), হযরত আলীর ছেলে মগর আলী (৫০) ও ফুরকান আলীর ছেলে শান্ত মিয়া (২৫) দেশীয় অস্ত্র রামদা ও লাঠিসোঠা দিয়ে এলোপাতারি কুপিয়ে ও মারধরে আহত করে সাইফুলকে।

কাপাসিয়া-রানীগঞ্জ সড়কের ফুটপাত ইট ব্যবসায়ীদের দখলে

এ সময় তারা কুপিয়ে ক্ষতিগ্রস্ত করে সাইফুলের দোকানঘরও। দোকানের মালামালও তছনছসহ নষ্ট করে সন্ত্রাসীরা। সাইফুলের আর্ত চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে দ্রুত জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। আহত সাইফুল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় জামালপুর সদর থানার ওসি মো. সালেমুজ্জামান বলেছেন, অভিযোগের প্রেক্ষিতে কুপিয়ে জখম সংক্রান্ত একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares