| | রবিবার, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

‘নদী হচ্ছে মানবসত্ত্বা, তাকে বাঁচিয়ে রাখতে হবে-জেলা প্রশাসক

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ | জুলাই ০৯, ২০১৯

বিভাষ দাস, চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের নবাগত জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ মঙ্গলবার বিকাল পাঁচটার দিকে বলেছেন, ‘নদী হচ্ছে মানবসত্ত্বা, তাকে বাঁচিয়ে রাখতে হবে।

এজন্য যা করা দরকার তা আমি করবো। যারা নদী-খাল-বিল দখলদার আছেন তারা নিজেদের বাড়িঘর সরিয়ে নেন। নদী-খাল-বিল জবরদখলকারী ফৌজদারী অপরাধে অপরাধী। সুতরাং সাধু সাবধান! ’ চিতলমারী উপজেলা পরিষদ মিলনায়নে নবাগত জেলা প্রশাসকের সাথে উপজেলাধীন সকল বিভাগীয় কর্মকর্তা ও সুধী সমাজের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে কয়েদীদের নতুন ভবন উদ্বোধন

চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মারুফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, বড়বাড়িয়া ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদ সরদার, সন্তোষপুর ইউপি চেয়ারম্যান সামিয়া রহমান বিউটি, থানার পরিদর্শক (তদন্ত) মোঃ ইকরাম হোসেন, চিতলমারী প্রেস ক্লাবের সভাপতি মুন্সী দেলোয়ার হোসেন, শেখ হেলাল উদ্দীন একাডেমীর অধ্যক্ষ সুখময় ঘরামী, সাংবাদিক পংকজ মন্ডল প্রমূখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares