| | মঙ্গলবার, ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

খুলনায় ডুমুরিয়ার সন্ত্রাসী লিটনকে পিস্তল ও গুলিসহ গ্রেফতার

প্রকাশিতঃ ৪:২৩ অপরাহ্ণ | জুলাই ০৯, ২০১৯

আতিয়ার রহমান,খুলনা ; খুলনা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ এর নেতৃত্বে এসআই লুৎফর রহমান ও তার সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ গতকার গভির রাতে ডুমুরিয়া থানা এলাকায় গোপন সংবাদের ভিক্তিতে ডুমুরিয়া থানাধীন হাসানপুর খেয়াঘাট সংলগ্ন হাসানপুর ব্রীজ এর উপর আকস্মিক চেকপোস্ট ডিউটি করার সময় রাতে ডুমুরিয়ার দিক থেকে আসা একটি মোটর সাইকেল তল্লাশী করার উদ্দেশ্যে সিগন্যাল দিলে উক্ত মোটরসাইকেলের চালক সহ পিছনে বসা আরো ০২ জন ডিবি পুলিশের সিগন্যাল উপেক্ষা করে দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে পালানোর চেষ্টা করে।

অভিযান ডিউটিতে নিয়োজিত ডিবি পুলিশের সদস্যরা উক্ত মোটরসাইকেলটি আটকের চেষ্টাকালে মোটরসাইকেলের পিছনে বসা মোঃ লিটন বিশ্বাস @ লিটন দেওয়ান (৩৮), পিতা-মৃত আবুল কাশেম বিশ্বাস, সাং-মিকশিমিল, থানা-ডুমুরিয়া, জেলা-খুলনাকে আটক করে। মোটরসাইকেলের চালক সহ অন্য একজন দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে মিকশিমিলের দিকে পালিয়ে যায়।

ডিবি পুলিশ আসামি মোঃ লিটন বিশ্বাস @ লিটন দেওয়ানকে তার পরিহিত জিন্সের প্যান্টের পিছনে কোমরে গোজা অবস্থায় থাকা ০৩ রাউন্ড গুলি লোড অবস্থায় থাকা ০১ টি অত্যাধুনিক বিদেশী পিস্তল সহ আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি মোঃ লিটন বিশ্বাস @ লিটন দেওয়ান তার সঙ্গে থাকা অন্যান্য সহযোগীদের বিষয়ে গুরুত্বপূর্ন তথ্য প্রদান করে।

শ্রীমঙ্গলের কিশোর সন্ত্রাসী স্টেপ সাগর আটক

মোঃ লিটন বিশ্বাস @ লিটন দেওয়ানসহ তার বাহিনীর অন্যান্য সদস্যরা দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকায় অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা সহ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত আসামির বিরুদ্ধে বিষ্ফোরক, অস্ত্র আইন, অপহরণ, চাঁদাবাজি, মাদকসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডের সাথে ৫/৬ টি মামলা রয়েছে মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। উদ্ধারকৃত অস্ত্র ও গুলির বিষয়ে জেলা গোয়েন্দা শাখা, খুলনার এসআই লুৎফর রহমান বাদী হয়ে ডুমুরিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।

ঘটনাস্থল থেকে পলাতক আসামিদের গ্রেফতারসহ তাদের দখলে থাকা অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধারে গ্রেফতারকৃত আসামিকে নিবিড় জিজ্ঞাসাবাদ সহ ডিবি পুলিশের অভিযান অব্যাহত আছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares