| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে মাদকসহ ৪ ব্যাক্তি আটক

প্রকাশিতঃ ৩:১৪ অপরাহ্ণ | জুলাই ০৮, ২০১৯

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি ; মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় (ডিএনসির) অভিযানে ৬ জুলাই শনিবার গোমস্তাপুর থেকে ১৫০ পিচ ইয়াবা বড়ি ও ২০ গ্রাম গাঁজাসহ ৪ জন ব্যক্তিকে আটক করা হয়।

জানা যায়, উপ-পরিদর্শক মো. সিরাজুল ইসলামের নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স গোমস্তাপুর, দক্ষিন ইসলামপুর ও সদর উপজেলার শংকরবাটী এলাকায় মাদকবিরোধী অভিযান চালানো হয়। গোমস্তাপুর উপজেলার নন্দলালপুর গ্রামের মো. সাদিকুল ইসলামের ছেলে মো. জাহিরুল ইসলাম (৩৪) এর বাড়িতে অভিযান চালালে কৌশলে সে পালিয়ে যায়।

পরে তার ঘর থেকে ১১০ পিচ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এ ঘটনায় পলাতক জাহিরুলকে আসামী করে গোমস্তাপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়।

এ ছাড়া ২০ গ্রাম গাঁজাসহ দক্ষিন ইসলামপুর গ্রামের মো. আবুল বাসারের ছেলে মো. আশরাফুল (৩৭) ও ৪০ পিচ ইয়াবা বড়িসহ সদর উপজেলার বটতলাহাটের মৃত ধনঞ্জয় কর্মকারের ছেলে রনজিত কর্মকার (৫০), শংকরবাটীর মৃত লতিফুরের ছেলে মো. কালু (৬০) এবং একই গ্রামের রাফুল ইসলামের ছেলে মো. ওয়াহেদ (৩০) কে আটক করা হয়।

পাহাড় ধ্বসে বান্দরবানের সাথে থানছি ও রুমার সড়ক যোগাযোগ বিছিন্ন

আটককৃতদের পরে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রুহুল আমিন, মো. সাইফুল, খাদিজা বেগম ও মো. ইকবাল হোসেন আসমী আশরাফুল কে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ২ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, রনজিত কর্মকার কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ২ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, কালুকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৪০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং আসামী ওয়াহেদ কে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ৩ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares