| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

বাগেরহাটে কিশোরীকে গণধর্ষণ, ২ যুবকের যাবজ্জীবন

প্রকাশিতঃ ৭:৫০ অপরাহ্ণ | জুলাই ০৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : বাগেরহাটের মোল্লাহাট উপজেলার পল্লীতে এক কিশোরীকে গণধর্ষণ ও সেই ছবি মোবাইলে ধারন করে প্রচার করার মামলায় ২ যুবককে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

রবিবার বিকেলে বাগেরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল- ১ এর বিচারক এসএম সাইফুল ইসলাম আসামীদের উপস্থিতে এ দন্ডাদেশ প্রদান করেন। একই সাথে দুই ধর্ষকের প্রত্যেকে ১ লাখ টাকা কওে জরিমানা, অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ডের নির্দেশ দেন।

এছাড়া পন্যগ্রাফী আইন-২০১২ এর ৮ (৬) ধারায় আসামীদের আরো সাত বছরের কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দেন। দণ্ডপ্রাপ্তরা হলেন, বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বড়গাওলা গ্রামের মোহসীন মোল্লার ছেলে আব্দুর রহীম মোল্লা (২৩) এবং একই গ্রামের মৃত আবুবক্কর শিকদারের ছেলে জাহিদুল শিকদার (২২)।

ভালুকায় ৮ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

মামলার বিবরণে জানা যায়, বিগত ২০১৭ সালের ২৩ জুন বিকেলে আসামীরা মোল্লাহাট উপজেলার বড়গাওলা গ্রামের এক কিশোরীকে (১৫) ঘরে ঢুকে জোড়পূর্বক গণধর্ষণ করে এবং মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে। তিন মাস পরে ৬ সেপ্টেম্বর নির্যাতিত কিশোরী বাদী হয়ে মোল্লাহাট থানায় আসামীদের বিরুদ্ধে একটি মামলা করেন।

এ ঘটনায় পুলিশ আসামীদের আটক করে জেল হাজতে পাঠায়। তদন্ত শেষে একই বছরের ২৭ নভেম্বর তৎকালীন মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ মো. খায়রুল আনাম দুই আসামীকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন। পরে মামলার ৯জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহন শেষে আদালত এ রায় প্রদান করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares