| | রবিবার, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

ব্রাহ্মণবাড়িয়ায় ২০কেজি গাঁজাসহ শ্যালক-দুলাভাই আটক

প্রকাশিতঃ ৪:৩৫ অপরাহ্ণ | জুলাই ০৭, ২০১৯

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার সুহিলপুর এলাকা থেকে ২০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী শ্যালক-দুলাভাই’কে আটক ও পিকআপ ভ্যান জব্দ করেছে র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এএসপি সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার মাহবুব-উল-আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ০৬/০৭/২০১৯খ্রিঃ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন কাউতলী মেইন রাস্তার উপর ১৪.০০ ঘটিকা হতে তল্লাশী চৌকি স্থাপন কওে গাড়ী তল্লাশী করার সময় ঢাকা মেট্রো-ন-১১-২৮১৫ নীলরংয়ের পিকআপটি আসতে দেখে থামার সংকেত দিলে সংকেত অমান্য করে পালিয়ে যায়। উক্ত সময় র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন সুহিলপুর গ্রামস্থ “মিশু সিএনজি ফিলিং স্টেশনের” সামনে পাকা রাস্তার উপর পিকআপ ভ্যানটিকে গতি রোধ কওে পিকআপ ভ্যানসহ ১। মোঃ এরশাদ মিয়া (২৯), পিতা-মোঃ মোজাম্মেল হক, ২। মোঃ বাবুল হোসেন (২৮), পিতা- মোঃ আবুবক্কর, উভয় সাং- সভারচর, থানা-ইসলামপুর, জেলা-জামালপুর’দ্বয়কে আটক করে। উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত ব্যক্তিদের পিকআপ ভ্যানের ইঞ্জিনের নিচে অভিনব পদ্ধতিতে লুকানো অবস্থায় ২০ কেজি গাঁজা উদ্ধার করেন। উদ্ধারকৃত আলামতের আনুমানিকমূল্য ৪,০০,০০০/- টাকা। আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে তাহারা সম্পর্কে শ্যালক-দুলাভাই এবং এর পূর্বেও তারা কয়েকটি গাঁজার চালান ঢাকাসহ সারাদেশে পাচার করেছে মর্মে স্বীকার করেন।

আনোয়ারায় গনধর্ষন মামলার প্রধান আসামি গুলিতে নিহত

এ ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares