| | রবিবার, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

সংগঠনের জন্মদিনে প্রাণপ্রিয় নেত্রীকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশিতঃ ১২:৩০ পূর্বাহ্ণ | জুলাই ০৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ যুব মহিলালীগ ২০০২ সালে রাজনীতির কঠিন দূর্যোগপূর্ণ সময়ে আত্মপ্রকাশ করেছিল। এই সংগঠনের জন্ম দিয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু কণ্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে সময়ে এই সংগঠনের সাধারণ সম্পাদকের দায়িত্ব হাতে তুলে নিয়েছিলেন, রাজপথের সাহসী নারী, ভাটি বাংলার অগ্নিকন্যা হিসেবে খ্যাত সাবেক এম.পি বাংলাদেশ যুব মহিলালীগের বর্তমান সাধারন সম্পাদক অধ্যাপক অপু উকিল।

চাঁপাইনবাবগঞ্জে যুব মহিলা লীগের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সেই থেকেই জেল জুলুম অত্যাচার সহ্য করে কঠিন লড়াই সংগ্রামের মাধ্যমে সাফল্যের সিড়ি বেয়ে আজ সংগঠণের ১৭ তম জন্মদিনে পা রেখেছেন।

গণতান্ত্রীক আন্দোলনের সফল সংগ্রামের ইতিহাস গাঁথা এই যুব মহিলালীগের জন্মদিনে আজ গণভবনের গিয়ে প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সঙ্গীদের নিয়ে ফুলেল শুভেচ্ছা জানান, অধ্যাপক অপু উকিল।

এসময় তারা শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, আপনার দিক নির্দেশনায় বাংলাদেশ যুব মহিলালীগ প্রতিটি গণতান্ত্রীক আন্দোলন, নারী জাগরণ ও রাজপথের লড়াই সংগ্রামে সাহসিকতার সঙ্গেই পথ চলবে। দেশের আর্থসামাজিক উন্নয়নে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের কথা বাংলার প্রতিটি মানুষের ঘরে ঘরে পৌঁছে দেবে যুব মহিলালীগের নেতাকর্মীরা।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares