| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৫শে মুহাররম, ১৪৪১ হিজরী |

শাহরুখের মেয়ের বলিউডে আসার খবর ফাঁস

প্রকাশিতঃ ৫:২৭ অপরাহ্ণ | জুলাই ০৬, ২০১৯

অনলাইন ডেস্ক:বলিউডে কবে পা রাখবেন শাহরুখ খানের মেয়ে সুহানা? সেই তথ্য ফাঁস করেছেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে।বিষয়টি নিয়ে অনেকদিন ধরেই চাপা গুঞ্জন শোনা যাচ্ছিল বি টাউনে। পাল্টাপাল্টি বক্তব্যও রয়েছে।কিছুদিন আগে স্নাতক শেষ করে ‍যুক্তরাষ্ট্র থেকে ভারতে ফিরেছেন শাহরুখের মেয়ে। তারপর থেকেই সোশ্যালে চর্চা চলছিল তার অভিনয়ে আসা নিয়ে।সম্প্রতি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ অভিনেত্রী অনন্যা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, বাবার পথেই হাঁটবেন সুহানা। কবে? সেটাও নাকি বলেছেন।

চট্টগ্রামে এরশাদের রোগমুক্তি, ছাত্র সমাজের মিলাদ মাহফিল

অনন্যা বলেন, “সুহানা যেদিন চাইবে সেদিনই বলিউড তার জন্য দরজা খুলে দেবে। তবে এই মুহূর্তে সুহানা ফিল্ম স্কুলে যাচ্ছেন নিয়মিত। এরপর আরও পড়াশোনার জন্য উড়ে যাবেন নিউইয়র্কে। তাই এক্ষুণি অভিনয় দুনিয়ায় আসছেন না।”

সঙ্গে যোগ করেন, “সমস্ত পড়াশওনা শেষ হলে তবেই সম্ভবত তাকে দেখা যাবে বলিউডে। তবে ও সত্যিই খুব ভালো অভিনয় করে।”এদিকে অনেকবারই মেয়ের অভিনয়ে আসা নিয়ে মুখ খুলেছেন শাহরুখ। বলেছেন, আগে পড়াশোনা। তারপর অভিনয়। যাতে কখনো অসুবিধায় পড়তে না হয় সুহানাকে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে সব স্টার কিডদের নিয়ে সারাক্ষণ চর্চা হয় সুহানা তাদের অন্যতম। তার ফটো বা ভিডিও ইনস্টাগ্রামে এলেই ভাইরাল হয়ে যায়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares