| | বুধবার, ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবা ও মোটর সাইকেলসহ আটক-৪

প্রকাশিতঃ ২:৫৭ অপরাহ্ণ | জুলাই ০৬, ২০১৯

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার জেলার কসবার গোপীনাথপুর এলাকা থেকে ২০৭০ পিসইয়াবা ও ১ টি হোন্ডাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এএসপি সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার মাহবুব-উল-আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ০৪/০৭/২০১৯ ইং তারিখ ১১.০০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন গোপীনাথপুর জনৈক জালাল ভূঁইয়ার বসত বাড়ির সামনে ইটের রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১। মোঃ মোজাম্মেল মিয়া (২৪), পিতা-মোঃ মোসলেমমিয়া, সাং-গোপীনাথপুর, থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’কে হাতে-নাতে ৩৭০ পিস ইয়াবাসহ আটক করেন।

ময়মনসিংহে ইয়াবাসহ আটক-১

আটককৃত মোঃ মোজাম্মেল এর তথ্যের ভিত্তিতে ১২.৩০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন গোপীনাথপুর (উত্তর কোনাপাড়া) সাকিনস্থ মোঃ জালাল ভূইয়ার বাড়ীতে অভিযান পরিচালনা করে ২। মোঃ জালাল ভূঁইয়া (৩৩), পিতা-মৃত আঃ সামাদ ভূঁইয়া, ৩। মোঃ মোছাঃ শিরিনা বেগম (২২), স্বামী-জালাল ভূঁইয়া, উভয়সং-গোপিনাথপুর, থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়া ৪। মোঃ শাকিল শিকদার (২৫), পিতা-মোঃ জাকির হোসেন, সাং-বিজেসর, থানা-সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’দেরকে আটক করেন। আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে ১৭০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোটরসাইকেল এবং মাদক বিক্রির ২৭১৯০/- টাকা উদ্ধার করেন। সর্বমোট উদ্ধারকৃত ইয়াবা (৩৭০+১৭০০)=২০৭০ পিস। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ১০,২৮,০০০/- টাকা।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানায় মামলা দায়ের করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares