| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

ময়মনসিংহে ধর্ষণের অভিযোগে আটক-১

প্রকাশিতঃ ১০:৫৪ অপরাহ্ণ | জুলাই ০৪, ২০১৯

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের কোতোয়ালী থানার আকুয়া ওয়ার্লেস গেইট উলঙ্গ পাড়া থেকে ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছেন র‌্যাব ১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এএসপি সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার মাহবুব-উল-আলম জানান, আজ সকালে র‌্যাব-১৪,ময়মনসিংহে উপস্থিত হয়ে ৭ম শ্রেণীতে পড়–য়া ১২ বছরের এক ছাত্রী অভিযোগকরে যে, গত ০৩/০৭/২০১৯খ্রিঃ তারিখ তার বড় বোন ও দুলাভাই বাড়ীতেনা থাকার সুযোগে কাজল ও কাউছার নামে দুই ব্যক্তি বাসায় ইলেকট্রিক এর কাজ করবে বলে বাড়িতে প্রবেশ করে এবং উক্ত ছাত্রীকে দৈহিক মেলামেশা করার জন্য প্রস্তাব দেয়।

তাদের প্রস্তাবে রাজী না হলে তাকে মেরে ফেলার হুমকি সহ বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে মেয়েটিকে ধর্ষণ করে। অভিযুক্তরা ধর্ষণের ঘটনা ভিডিও করে এবং পরবর্তীতে সেই ভিডিও দেখিয়ে ৫ লক্ষ টাকা দাবি করে।

উক্ত অভিযোগের ভিত্তিতে ময়মনসিংহ র‌্যাব-১৪’র সহকারী পুলিশ সুপার মোঃ তফিকুল আলম, স্কোয়াড কমান্ডার-২ এর নেতৃতে অদ্য ০৪/০৭/১৯ ইং তারিখ বিকাল আনুমানিক ১৪.০০ ঘটিকায় আসামী কাজলকে আকুয়াওয়ার্লেস গেইট উলঙ্গ পাড়া থেকে গ্রেফতার করলে সে তার নাম মোঃ কাজলমিয়া(২৩) পিতা-মৃত আবু হানিফ মাতা-মোছাঃ মালেকা বেগম সাং-আকুয়াওয়ার্লেস গেইট উলঙ্গ পাড়া, থানা- কোতোয়ালী,জেলা –ময়মনসিংহ বলে জানায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করে এবং তার সাথে তার বন্ধু কাউছার ও ধর্ষণ করেছে বলে জানায়। তার মোবাইল ফোন জব্দ করে ধর্ষণের ভিডিও ধারণের প্রাথমিক সত্যতা পাওয়া যায়।

এ ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীকে ময়মনসিংহ এর কোতোয়ালী থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

হালুয়াঘাটে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব ১৪

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares