| | বৃহস্পতিবার, ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

মাগুরায় ইজিবাইক চালক হত্যায় জড়িত ৩ আসামী গ্রেফতার

প্রকাশিতঃ ৯:২৯ অপরাহ্ণ | জুলাই ০৪, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : মাগুরায় ইজিবাইক চালক আলামিন হত্যাকান্ডের সাথে জড়িত ৩ আসামীকে গ্রেফতার করেছে মাগুরা সদর থানা পুলিশ । গ্রেফতারকৃতরা হলো সদরের জগদল গ্রামের বসির খানের ছেলে মানজাল খান(১৮),সদরের ঘোড়ানাছের নুরুল হকের ছেলে শরিফুল মোল্যা (২০) ও সদরের মহিষাডাঙ্গা গ্রামের মৃত আফজাল মন্ডলের ছেলে সুমন হোসেন মন্ডল ( ২১) ।

বৃহস্পতিবার দুপুরে মাগুরা সদর থানায় পুলিশ সুপার খান মো: রেজোয়ান প্রেস ব্রিফিং-এ সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের একাধিক টিম মাগুরা সদরের ঘোড়ানাছ গ্রাম থেকে হত্যাকান্ডের জড়িত শরিফুল (২০) কে গ্রেফতার করি । পরে তার স্বীকারোক্তি অনুযায়ী এ হত্যাকান্ডের সাথে জড়িত জগদল গ্রামের মানজান খান (১৮) ও সদরের মহিষাডাঙ্গা গ্রামের সুমন মন্ডল (২১) কে গ্রেফতার করতে সক্ষম হই ।

বাঁশের সেতু দিয়েই ৪০ গ্রামের মানুষের পারাপার

তিনি আরো জানান, এ হত্যাকান্ডের সাথে জড়িত অন্যতম আসামী সদরের ধলহরা গ্রামের ইয়াসিন পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করতে সদর পুলিশের অভিযান অব্যাহত রয়েছে । আলামিনের ব্যবহৃত ইজিবাইকটি উদ্ধারের চেষ্টা চলছে । গ্রেফতারকৃতদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে । আসামীদের থানা হেফাজতে রাখা হয়েছে । গ্রেফতারকৃতরা ইজিবাইক ছিনতাই ও নানা অপকর্মের সাথে জড়িত ।

উল্লেখ্য, মাগুরা সদর উপজেলার কুকিলা গ্রামের পাটক্ষেত থেকে গত বুধবার সকালে আল আমিন (১৫) ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আল আমিনের বাড়ি সদর উপজেলার মঘি ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামে। সে মৃত হাসান আলীর ছেলে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares