| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জেল-জরিমানা

প্রকাশিতঃ ১:৫৭ পূর্বাহ্ণ | জুলাই ০৪, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২ জনকে জরিমানা ও ১ জনকে জেল প্রদান করেছে।
সদর উপজেলার পলশা লিলিখিলি মোড়ে  ও ঝিলিম ইউনিয়নের আমনুরা রেলওয়ে স্টেশনে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে, ২জনকে ৩০ হাজার টাকা জরিমানা ও ১জনকে বিনাশ্রম ৪ মাসের কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।
আটককৃত ব্যাক্তিরা হলো চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার লিলিখিলি মোড়ের ইয়া ওয়েল মিলের মালিক মোঃ হাসান আলীর ছেলে মোঃ মিজানুর রহমান (৪২)র নিকট চাঁপাইনবাবগঞ্জ সদর, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৫ ধারায় ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা জরিমানা আদায় করা হয়।
একই এলাকার মৎস্য হ্যাচারির মালিক অহেদ বক্সের ছেলে মোঃ মনিরুল ইসলাম (৫৫)র নিকট, মৎস্য হ্যাচারি আইন ২০১১ এর ৪ ও ৫ ধারায় ৩০,০০০/- (ত্রিশ হাজার)টাকা জরিমানা আদায় করা হয়।  এবং রাজশাহীর হরিয়ান-কাঁটাখালির মৃত আসলাম আলীর ছেলে মোঃ আকাশ আলী (২২)কে রেলওয়ে আইন ১৮৯০ এর ১২৬ ধারায় আসামিকে ০৪ (চার) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।
 http://dainiksomoysangbad24.com/archives/67546

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares