| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

নড়াইলে সাপের কামড়ে শিশুর মৃত্যু

প্রকাশিতঃ ১১:০৬ অপরাহ্ণ | জুন ৩০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের শামুকখোলা গ্রামের ফরু মোল্যার মেয়ে শিক্ষার্থী আছিয়া (৮) কে সাপে দংশন করেছে। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার শামুকখোলা গ্রামের ফরু মোল্যার মেয়ে আছিয়া প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়ে। রাত ১টার দিকে ঘুমন্ত অবস্থায় বিষধর সাপে দংশন করলে তার চিৎকারে পরিবারসহ আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ওঝা দিয়ে ঝাড়-ফুক ও পল্লিচিকিৎসক দিয়ে চিকিৎসা করানো হয়। শিশুটির অবস্থার অবনতি হলে রোববার ভোরে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কেন্দুয়ায় প্রশ্ন ফাঁস : ১৪ শিক্ষকসহ ৯৭ জনের বিরুদ্ধে মামলা

উল্লেখ্য গত শনিবার দুপুর ২টার দিকে ওই গ্রামের সৈয়দ মিজানুর রহমানের ঘর থেকে একটি মা সাপ সহ ৫০টি সাপের বাচ্চা মারা হলেও পুরুষ সাপটিকে মারা সম্ভব হয়নি। এলাকাবাসী ধারনা বেচে যাওয়া সাপটি পাশের বাড়ির আছিয়া খানমকে দংশন করেছে। আছিয়া আড়পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। তার মৃত্যুর পর পরিবারসহ পুরো এলাকা জুড়ে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে। পাশাপাশি এলাকা জুড়ে সাপের আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares