| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

ঈশ্বরদীতে রূপালী ব্যাংকের ৫৭১তম ইপিজেড শাখার উদ্বোধন

প্রকাশিতঃ ৪:১৪ অপরাহ্ণ | জুন ৩০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ঈশ্বরদী ইপিজেড এলাকায় সম্পূর্ণ অনলাইন সুবিধা নিয়ে রবিবার রূপালী ব্যাংক লিঃ এর ৫৭১তম শাখার উদ্বোধন হয়েছে। রাজশাহী বিভাগীয় কার্যালয়ের জিএম মোহাম্মদ জাহাঙ্গিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক প্রফেসর ড. হাসিবুর রশীদ।

বিশেষ অতিথি ছিলেন ম্যানেজিং ডিরেক্টার এন্ড সিইিও আতাউর রহমান প্রধান, সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম সরদার, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, মহাব্যবস্থাপক শওকত আলী খান, পাবনার সহকারী মহাব্যবস্থাপক ফখরুল হাসান। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু ও গ্রাহক আনোয়ারুল হক।

দেশে আইন রয়েছে ১১৪৮টি : আইনমন্ত্রী

এমডি আতাউর রহমান প্রধান বলেন, একটি আধুনিক ও প্রগতিশীল ব্যাংকিং প্রতিষ্ঠানের কাছে আপনারা গ্রাহকরা যা প্রত্যাশা করেন রূপালী ব্যাংক সেসব প্রত্যাশা পূরণে সক্ষম। এই ব্যাংক আধুনিক ব্যাংকিং এর সেবা দিয়ে গ্রাহকদের ব্যাংকিং প্রয়োজন মেটাতে ও সন্তুষ্ঠি অর্জন করতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

অনুষ্ঠানে এলাকার বিশিষ্ঠ ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares