| | বৃহস্পতিবার, ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

ভৈরবে র‌্যাব ১৪ কর্তৃক ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৩:১০ অপরাহ্ণ | জুন ৩০, ২০১৯

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জে র‌্যাব ১৪ কর্তৃক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এএসপি সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার মাহবুব-উল-আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ভৈরব থানাসহ কিশোরগঞ্জ জেলার বিভিন্ন স্থানে পাইকারি/খুচরা আকারে ক্রয়/বিক্রয় করে থাকে।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ২৯/০৬/২০১৯ইং তারিখ ১৮.৫০ঘটিকায় কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন কালীপুর মধ্যপাড়া সাকিনস্থ জনৈক ওসমান মাহমুদেও বসত ঘরের সামনে অভিযান পরিচালনা করে ১। ইকবাল (৫০), পিতা-মৃত জনাব আলী, সাং- কালীপুর মধ্যপাড়া, থানা-ভৈরব, জেলা-কিশোরগঞ্জ’কে মাদকদ্রব্য ইয়াবাসহ হাতে-নাতে আটক করে। আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৩০৭০ টাকা উদ্ধার করে। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৩৩,০৭০/- টাকা।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

ময়মনসিংহে চোলাইমদসহ নারী মাদক ব্যবসায়ী আটক

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares