| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

দুবাইয়ে বারে আটকে রাখা হয়েছিল ৪ তরুণীকে

প্রকাশিতঃ ১২:৪৭ অপরাহ্ণ | জুন ৩০, ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক; ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিতে চাকরি দেওয়ার নামে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে দুবাইতে নিয়ে যাওয়া হয়েছিল। তারপর সেখানকার একটি বারে নাচ-গান করতে বাধ্য করা হয়েছিল চার ভারতীয় তরুণীকে।চাকরিতে যোগ দেওয়ার আগে তাদের কেউ ঘুণাক্ষরেও বুঝতে পারেননি নিয়োগকর্তা তাদের মিথ্যা বলে অন্য কোন কাজে নিয়ে যাচ্ছে। সবকিছু যখন পরিষ্কার হলো তখন ভাগ্য মেনে নেওয়া ছাড়া আর উপায় কোন উপায় ছিল না ওই তরুণীদের। কারণ ততদিনে তাদের ফেরার পথ বন্ধ করে দেওয়া হয়েছিল।

রোগীকে টেনে হেঁচড়ে নিয়ে যাচ্ছে হাসপাতালের কর্মীরা

এর মধ্যেই এক তরুণী সুযোগ বুঝে হোয়াটসঅ্যাপে পরিবারের কাছে পুরো পরিস্থিতি জানায়। তার পরিবার চুপ করে বসে থাকতে পারেনি। দুবাইয়ে ভারতীয় কনস্যুলেটের দ্বারস্থ হন তারা।পরে ভারতীয় কনস্যুলেটের তত্পরতায় সেখানকার একটি বার থেকে তামিলনাড়ুর ওই চার তরুণীকে উদ্ধার করেছে দুবাই পুলিশ। পুলিশকে ওই তরুণীরা জানিয়েছেন, জোর করে বারে আটকে রাখা হয়েছিল তাদের।ইচ্ছার বিরুদ্ধে তাদের নাচ-গানও করতে হচ্ছিল। উদ্ধার হওয়া ওই তামিল তরুণীদের ভারতে ফেরানোর তোড়জোড় করছে কনস্যুলেট। যে কোন সময় তাদের দেশে ফেরত পাঠানো হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares