| | মঙ্গলবার, ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

রিফাত হত্যাকারীদের শাস্তির দাবিতে রাজপথে হাজারো মানুষ

প্রকাশিতঃ ১২:১৭ অপরাহ্ণ | জুন ৩০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : বরগুনায় নৃশংসভাবে শাহনেওয়াজ রিফাত(রিফাত শরীফ) কে হত্যার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে দুই সহস্রাধিক মানুষ উপস্থিত হয়েছিলো।

শনিবার (২৯ জুন) সকাল ১০টার দিকে বরগুনা প্রেসক্লাব চত্বরে বরগুনার সর্বস্তরের জনগনের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্ধ এলাকাবাসী ও নিহত রিফাতের স্বজনরা উপস্থিত ছিলেন।

বেনাপোল চেকপোস্টসহ সীমান্ত এলাকায় সতর্কতা জারি

বরগুনার রাজপথে বক্তরা বলেন, রিফাত হত্যা মামলা প্রধান আসামী নয়ন বন্ড ও রিফাত ফরাজীকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সেই সাথে এই মামলায় জড়িত সকলকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তারা।

এঘটনায় এখন পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ তবে ঘটনার মূল অভিযুক্ত নয়ন বন্ড ও রিফাত ফরাজীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares