| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

‘ধুম’, ‘হাঙ্গামা’র এই নায়িকা এখন কী করছেন?

প্রকাশিতঃ ১১:৩৭ পূর্বাহ্ণ | জুন ৩০, ২০১৯

অনলাইন ডেস্ক: রিমি সেন। সময়টা ছিল ২০০৩ সাল। প্রিয়দর্শনের ‘হাঙ্গামা’ ছবিতে আত্মপ্রকাশ এই নায়িকার। এর মাঝে ১৬টা বছর কেটে গেছে। সিনেমা তো দূরের কথা, বর্তমানে কোনো অনুষ্ঠানেও রিমিকে তেমন একটা দেখা যায় না। রিমি এখন কী করছেন? দেখতেই বা কেমন হয়েছে?

মুম্বাই এসে প্রথমে বেশ কিছু বিজ্ঞাপনে সুযোগ পান রিমি। আমির খানের সঙ্গে ঠান্ডা পানীয়ের একটি বিজ্ঞাপনের পরই নজরে আসেন রিমি।তার প্রথম ফিল্ম তেলুগুতে। নাম ‘নী থডু কাভালি’। এরপর ২০০৩ সালে বলিউডে তার ডেবিউ ফিল্ম ছিল ‘হাঙ্গামা’। এই কমেডি ছবি বক্স অফিসে ভালো ফল করে।

এরপর ২০০৪ সালে বিগ বাজেট ছবি ‘ধুম’, ২০০৫ সালে ‘কিউ কি’ ও ‘গরম মশালা’, ২০০৬ সালে ‘গোলমাল’।এই পর্যন্ত ফিল্ম ক্যারিয়ার বেশ ভালোই চলছিল রিমির। কিন্তু তারপর ‘জনি গদ্দার’, ‘দে থালি’, ‘সঙ্কট সিটি’, ‘হর্ন ওকে প্লিজ’— দর্শকরা একেবারেই পছন্দ করেননি। পরপর ফ্লপ ছবির ফলে তার ক্যারিয়ার গ্রাফও নামতে শুরু করে।

এরপর আর কোনো ফিল্মেই সুযোগ পাননি রিমি। ২০১৫ সালে ‘থ্যাঙ্ক ইউ’ ছিল তার কাম ব্যাক ফিল্ম। কিন্তু সেটাও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

নতুন করে দর্শকদের মন পেতে বিগ বস ৯ সিজনে ডাক পেয়েছিলেন রিমি। আট সপ্তাহের মতো সেখানে ছিলেন। ২০১৫ সালের ওই বিগ বস ৯ সিজনের পর তাকে আর টিভির পর্দায়ও দেখা যায়নি।

তখন এটাও শোনা গিয়েছিল, এবার নাকি প্রযোজনায় আসতে চান তিনি। আর সে কারণেই দর্শকদের সঙ্গে সরাসরি সংযোগ স্থাপনের জন্যই তার বিগ বস যাত্রা। এর ঠিক দু’বছর পর, ২০১৭ সালে জানা যায়, রিমি নতুন ক্যারিয়ার শুরু হতে চলেছেন।

২০১৭ সালে বিজেপির শীর্ষনেতা কৈলাস বিজয়বর্গীয়ের উপস্থিতিতে দিল্লিতে ভারতীয় জনতা পার্টিতে যোগ দেন রিমি।

সংবাদ মাধ্যমকে তখন রিমি সেন বলেছিলেন, ‘‘শুধু আমি নয়, সমস্ত ভারত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাজে অনুপ্রাণিত। পার্টির যেখানেই প্রয়োজন হবে, আমি যাব। সরকার আমাদের একটি দায়িত্ব দিয়েছে, আমরা সেটা পূর্ণ করব।’’

বিজেপির দলীয় পতাকা হাতে তুলে নিলেও সক্রিয় রাজনীতিতে এখনো নামতে পারেননি তিনি।ফিল্ম বা রাজনীতি কোনোটাই সেভাবে ক্লিক করেনি রিমির ক্যারিয়ারে। তবে ইনস্টাগ্রামে বেশ সক্রিয় তিনি। নিজের ছবি, ভিডিও সবই পোস্ট করেন নিয়মিত।

রিমি সেনের আসল নাম শুভমিত্রা সেন। ১৯৮১ সালে কলকাতায় জন্ম। বিদ্যা ভারতী স্কুল থেকে পাশস করে কমার্স নিয়ে কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares