| | শনিবার, ৩০শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪১ হিজরী |

পলাশবাড়ীতে অগ্নিকাণ্ডে ৩ লাক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিতঃ ৫:৫২ অপরাহ্ণ | জুন ২৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : গাইবান্ধার পলাশবাড়ী সদরের একটি জুতার গোডাউনে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ২৯ জুন শনিবার দুপুর ১.৫০ মিনিটে এই ঘটনা ঘটে। পলাশবাড়ী সদরের মানিক সুজের সৈয়াদ প্লাজার পিছনে গোডাউনের মধ্যে অগ্নিকান্ডের ঘটনায় ৩ লক্ষধীক টাকার ক্ষয় ক্ষতি হয় বলে মালিক দাবী করেন।

দোকানের মালিক শ্রী রাম বাবু জানান, সামনে ঈদ উপলক্ষে প্রায় ৩ লক্ষধীক টাকার জুতা মজুদ রেখেছিলাম। ফোম জুতা তৈয়ারীর যন্ত্র ও জুতার রং চামরা সবই পুড়ে যায় যার মূল্য ১০ লক্ষধীক টাকা। কি কারনে অগ্নিকান্ড ঘটল ঘটল বুঝতে পারলাম না।

অগ্নিকাণ্ডের ঘটনার আধা ঘন্টা পর গাইবান্ধা সদর ফায়ার সার্ভিস ও গোবিন্দগঞ্জের ফায়ার সার্ভিসের ২২ জন সদস্য ২৫ মিনিট অগ্নি নিবারনের কাজ করে আগুন নিয়ন্ত্রনে আনে । গাইবান্ধা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালাক আমিনুর ইসলাম জানান, অগ্নিকাণ্ডে বিষয়টি নিশ্চিত করে বলেন অগ্নিকান্ডের সুত্রপাত জানা যায়নি।

ইয়াবাসহ গ্রেফতার বিএনপি নেতা ,দুলুর আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি

ফায়ার সার্ভিস ইউনিটির সহকারি পরিচালক আরও জানান রাস্তা মেরামতের কারনে গাইবান্ধা থেকে আসতে একটু দেরি হয়েছে। পলাশবাড়ীর ইউনিটটি চালু থাকলে এতো ক্ষয়ক্ষতি হত না। স্থানীয়দের ধারনা জুতার কেমিক্যাল থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে। এ সময় ঘটনাস্থালে সার্বিক সহযোগিতায় ছিলেন পলাশবাড়ী ওসি তদন্ত মতিউর, এস আই তনায়,এস আই কৃষ্ণ বাবু।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares