| | বৃহস্পতিবার, ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

রংপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশিতঃ ৪:৪২ অপরাহ্ণ | জুন ২৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : রংপুরে যাত্রীবাহী এক বাসরে ধাক্কায় মোটর সাইকেল আরোহী তিন যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত পৌনে রারোটায় রংপুর-ঢাকা মহাসড়কের মিঠাপুকুরের শাঠিবাড়ি ফিলিং স্টেশনের সামনে ঘটে এ দুর্ঘটনা।এলাকাবাসী চালক, হেলপার ও বাসটিকে আটক করেছে।

জানা গেছে, বাত পৌনে বারোটায় শঠিবাড়ি ফিলিং স্টেশন থেকে মোটর সাইকেল নিয়ে বের হচ্ছিল ওই তিন বুবক। এ সময় রংপুর থেকে নাবিল পরিবহনের ঢাকাগামী একটি বাস তাদের পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মুরাদ হোসেন (৪০) ও মধু মিয়া (৩৬) নামের দুজন নিহত হন।

তিস্তার চরাঞ্চল প্লাবিত, পানিবন্দি অনেক পরিবার,বিপাকে চরাঞ্চলবাসী

এ সময় আহত একজন সম্ভু মিয়া (২৭) কে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে মারা যান তিনি। তাৎক্ষণিক এলাকাবাসী বাসের চালক, হেলপালসহ বাসটিকে আটক করেছে। লাশ ময়না তদন্তের জন্য বড় বড়দরগা পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। এ দুর্ঘটনার সত্যতা স্বীকার করেছেন মিঠাপুকুর থানার ভাপপ্রাপ্ত কর্মকর্তা আবু জাফর বিশ্বাস।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares