| |

গৌরীপুরে অপহরণের ৩ দিন পর কিশোরী উদ্ধার ধর্ষণের অভিযোগ

প্রকাশিতঃ 10:30 pm | July 17, 2017

মজিবুর,গৌরীপুর(ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ গৌরীপুরে রবিবার (১৭ জুলাই) অপহরণের তিনদিন পর এক কিশোরীকে শম্ভুগঞ্জ বাসস্ট্যান্ড থেকে উদ্ধার করা হয়েছে। তার বয়স পনেরো বছর। উদ্ধারের সময় তাকে অচেতন  ও রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। তাকে জরুরী চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিশোরীর ভগ্নিপতি আবুল খায়ের জানান- কিশোরীর বাবার মৃত্যুর পর সংসারের হাল ধরতে সে ভালুকা উপজেলার স্কায়ার মাস্টার বাড়ি এলাকায় একটি পোশাক কারখানায় (গার্মেন্স) চাকরী নেয়। গত শুক্রবার (১৪ জুলাই) সকালে গার্মেন্সের উদ্ধেশ্যে বাসা থেকে বের হলে গৌরীপুর নন্দীগ্রামের মো: সিদ্দিকের ছেলে সাহীদ (২২) কিশোরীকে অপহরণ করে।

কিশোরী  জানায়- অপহরণের পর সাহীদ তাকে শুক্রবার সন্ধ্যার পর প্রথমে গৌরীপুর গুঁজিকা গ্রামে তার ভগ্নিপতি মঞ্জুরুলের বাড়িতে নিয়ে যায়। সেখানে বোন সাবিনা আক্তারের সহযোগিতায় সাহীদ তাতে ধর্ষণ করে। পরদিন (শনিবার) অজ্ঞান অবস্থায় ময়মনসিংহ শহরের একটি বাসায় নিয়ে যায় ও সেখানে দুইদিন যাবত উপর্যপরি ধর্ষণ করে সাহীদ। এ সময় মাঝে মাঝে তার জ্ঞান ফিরলে চিৎকার করতে চাইলে বেদম মারধর করতো সাহীদ, মেরে ফেলারো হুমকি দিতো সে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ জানান- পুলিশ উদ্ধারকৃত মেয়েটির সাথে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কথা বলেছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!