| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

মাদক মুক্ত এখন খুলনা জেলা

প্রকাশিতঃ ১১:১৩ পূর্বাহ্ণ | জুন ২৯, ২০১৯

আতিয়ার রহমান,খুলনা অফিস : খুলনা জেলার শিমান্ত এলাকা সাতক্ষিরা বর্ডার আর এক সময়ে মাদক হিসাবে চিন্তিত ছিল ফুলতলা,ডুমুরিয়া,পাইকগাছা,কয়রা.রুপসা.দিঘুলিয়া,দাকোপ,তেরখাদা সহ অনন্য এলাকা। বর্তমান খুলনা জেলার সুযোগ্য পুলিশ সুপার সফিউল্লাহ(পিপিএম) যোগদান করার পরথেকে মাদক নিম্মুল করতে সর্কম হয়েছেন খুলনা জেলা পুলিশ।

এক সময়ে সন্ত্রাসী হিসেবে চিন্তিছিল ডুমুরিয়া সেখানে ও বর্তমানে সন্ত্রাস নেই বল্লেও চলে। খুলনা জেলা ডিবি অফিসার ইনর্চাজ তোফায়েল আহমেদ যোগদান করার পরথেকে এক বছরে মাদক,অস্ত্র,সহ একাদিক মামলা আসামিকে গ্রেফতার করছে ।

ফুলতলা একার সামছুল ইসলাম বলেন খুলনা জেলা ডিবি অফিসার আনর্চাজ তোফায়েল আহমেদ বর্তমানে আসার পরথেকে মাদক মুক্তকরার কারনে আজ আমাদের ছেলে মেয়েরা স্কুল কলেজ যেতে পারছে এক সময়ে মাদক সেবন কারিদের কারনে রাস্তাদিয়ে মেয়েরা চলাচল করতে পারত না আজ আমাদের চেলেমেয়েরা টিকমত স্কুল কলেজ যেতে পারে ।

অপকর্মের শীর্ষে নয়নের ‌‌বন্ড বাহিনী ও ‘জিরো জিরো সেভেন

ডুমুরিয়া শোভনা ইউনিয়ানের সাবেক চেয়ারম্যান সরদার আব্দুল গনী বলেন ধন্যবাদ খুলনা জেলা পুলিশ কে আজ আমরা সন্ত্রাস মুক্ত ও মাদক মুক্ত পুলিশের চেষ্ঠায় আজ আমরা শান্তিতে আছি।

তিনি আর বলেন খুলনা জেলার ডিবি অফিসার আনর্চাজ তোফায়েল আহমেদ যোগদান করার পরথেকে মাদক ব্যাবসা ও অস্ত্র ব্যবসায়ী কে গ্রেফতার করার কারনে সাধারন মানুষের মনে যায়গা করে নিছে পুলিশ।

নাম না বলতে এক ব্যক্তি বলেন শোভনা এলাকায় মৃর্নাল মারাগেলে ও তার কিছু চেলাবেলা রেখে গেছেন এদের গ্রেফতার করলে মানুষ আর ও আনন্দ পাবে। এক সময়ে মানুষ ভয়ে পুলিশের কাছে যেতনা আজ আবার সাধারন মানুষের মনে পুলিশের প্রতি আস্হ আসছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares