| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

গাইবান্ধায় ছাত্রলীগ কর্মীর হাতের কব্জি কেটে দিলো দূর্বৃত্তরা

প্রকাশিতঃ ৫:৪০ অপরাহ্ণ | জুন ২৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : গাইবান্ধা সদরের এক ছাত্রলীগ কর্মীর হাতের কব্জি কেটে নিল দূর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে ২৬ জুন বুধবার বিকালে গাইবান্ধা সদরে। শাওন সদরের বিহারিপট্রি বাসী ও ছাত্রলীগ কর্মী।

জানা যায়, ঘটনার দিন শাওন তার সহকর্মীদের সাথে খানকা শরিফে গেলে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায় চকমরোজপুর গ্রামের আনছার আলী ছেলে রাশিদুল ইসলাম নাঈমের উপর হত্যার উদ্দেশ্যে হামলা করেন। এলোপাতারি মারডাংয়ে তার হাতে কবজ্বি,আঙ্গুল কেটে ও থেতলে যায়। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর আহত করে।

স্থানীয়রা নাইম কে উদ্ধার করে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতালে নেয়। অবস্থা অবনতি হলে রংপুর হাসপাতালে নেওয়া হয়।সেখান থেকে জরুরি ভাবে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে সেখানে থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

তার অবস্থা এখন খুব গুরুতর।তার অপরেশন চলছে বলে শাওনের পরিবার জানায়। এ ঘটনায় নাইমের মা বাদি হয়ে সদর থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ বিষয়ে সদর থানার ওসি খান শাহারিয়ার বিষয়টি নিশ্চিত করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares