| | শুক্রবার, ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে সফর, ১৪৪১ হিজরী |

বান্দরবানের লামা পৌরসভার বাজেট ঘোষণা

প্রকাশিতঃ ১১:০৪ অপরাহ্ণ | জুন ২৭, ২০১৯

সুজন ভট্টাচার্য্য,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানের লামা পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরে ১৭ কোটি ১৬ লাখ ৯৯ হাজার ৯শ’ ৫৭ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) বেলা ১১টায় লামা পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত  ছিলেন, লামা পৌরসভার সাবেক মেয়র তাজুল ইসলাম, প্যানেল মেয়র মো. হোসেন বাবুল ইমতিয়াজ, কাউন্সিলর মো. রফিক, মো. সাইফুদ্দিন, জাহানারা বেগম, জোৎস্না বেগম, সাকেরা বেগম। এছাড়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, সাংবাদিক, মসজিদের ঈমাম, সুশীল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

লামায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

২০১৯-২০ অর্থবছরের ঘোষিত বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ১ কোটি ৫৪ লক্ষ ২০ হাজার ৬৬ টাকা আর ব্যয় ১ কোটি ৫১ লক্ষ টাকা। উল্লেখযোগ্য ব্যয়ে রয়েছে, সাধারণ সংস্থাপন শাখায় ১ কোটি ১৩ লক্ষ ৫০ হাজার টাকা, স্বাস্থ্য ও পয়ঃপ্রণালী খাতে ৯ লক্ষ ৪০ হাজার টাকা, পানি সরবরাহ খাতে ১৩ লক্ষ ৭০ হাজার ১৮০ টাকা, সামাজিক ধর্মীয় অনুদান ২ লক্ষ ৩০ হাজার টাকা ও জরুরী ত্রাণ খাতে ১ লক্ষ টাকা। উন্নয়ন খাতে মোট ব্যয় ধরা হয়েছে, ১৫ কোটি ৫২ লক্ষ টাকা।

পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম ঘোষিত বাজেটের সফল বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি সহ লামা পৌরসভার সকল স্তরের জনসাধারণের সার্বিক সহযোগিতা কামনা করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares