| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

লামায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

প্রকাশিতঃ ৫:৫৭ অপরাহ্ণ | জুন ২৭, ২০১৯

সুজন ভট্টাচার্য্য,বান্দরবান জেলা  প্রতিনিধি : নানা আয়োজনে সারা দেশের ন্যয় বান্দরবানের লামা উপজেলা প্রশাসনের উদ্যোগেও মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার সকালে ‘সু-স্বাস্থ্যেই সুবিচার, মাদক মুক্তির অঙ্গীকার’- এ শ্লোগানকে প্রতিপাদ্য করে র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে চেয়ারম্যানের একান্ত সহকারী কামরুল হাসান পলাশের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল। এতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কি রানি দাশ, মৎস্য কর্মকর্তা জয় বণিক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বিশেষ অতিথি ছিলেন।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- লামা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন, সরকারি মাতামুহুরি কলেজের ছাত্র আলী আশ্রাফ প্রমুখ। সভায় বক্তারা বলেন, মাদক এমন একটি দ্রব্য, যা সেবনে একটি জীবনকে ধ্বংস করে দেয়। এছাড়া চুরি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধের পেছনে মাদকের অবৈধ ব্যবসা ও অপব্যবহারই অন্যতম কারণ। তাই মাদক সেবন থেকে বেরিয়ে এসে সকলকে সোচ্চার হয়ে মাদক নির্মূলে এগিয়ে আসতে হবে।

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন পর্যায়ে পতাকা বৈঠক

শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল ও নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমিসহ অতিথিরা দিবসটি উপলক্ষে আয়োজিত চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares