| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

পাবনায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন

প্রকাশিতঃ ১১:৪১ পূর্বাহ্ণ | জুন ২৭, ২০১৯

ষ্টাফ রিপোর্টার :পাবনার সুজানগরে চাচা কালাম হোসেনকে (৪৫) ছুরিকাঘাতে খুন করেছে ভাতিজা। অভিযুক্ত ভাতিজা রিপনকে আটক করেছে পুলিশ। বুধবার রাত ৯টার দিকে বাড়ির আঙিনায় একটি গাছের সীমানা নির্ধারণ নিয়ে ঝগড়ায় এ ঘটনা ঘটে।নিহত কালাম হোসেন উপজেলার দুলাই ইউনিয়নের শান্তিপুর বেতুরিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। আটক রিপন একই গ্রামের হানিফ হোসেনের ছেলে।

মিসরে পুলিশের ওপর হামলা, ৭ কর্মকর্তা নিহত

জানা গেছে, বাড়ির আঙিনায় একটি গাছ নিজেদের সীমানায় দাবি করে দুই ভাই কালাম ও হানিফ পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয়।এ নিয়ে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার দিনও ধার্য করা হয়। কিন্তু এরমধ্যে বুধবার রাত ৯টার দিকে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ভাতিজা রিপন তার চাচা কালাম হোসেনকে ছুরিকাঘাত করে।এ বিষয়ে সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম জানান, ঘটনার পরপরই ভাতিজা রিপনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে রাখা হয়েছে

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares