| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

বান্দরবানের লামায় মানব পাচার ও নারী নির্যাতন মামলায় ৩ আসামী গ্রেফতার

প্রকাশিতঃ ১২:০১ পূর্বাহ্ণ | জুন ২৩, ২০১৯

সুজন ভট্টাচার্য্য,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় নারী নির্যাতন ও মানব পাচার মামলার তিন পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।২২ জুন শনিবার ভোরে পুলিশের একটি দল উপজেলার ফাঁসিয়াখালী ও লামা সদর ইউনিয়নের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- ফাঁসিয়াখালী ইউনিয়নের বড়ছনখোলা গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে নুর মোহাম্মদ, লামা সদর ইউনিয়নের চিউনিখাল গ্রামের বাসিন্দা আলী নেওয়াজের ছেলে মো. হাবিব (৪৫) ও হযরত আলীর ছেলে মো. আনোয়ার (৩৮)। সূত্র জানায়, ২০১৫ ও ২০১৭ সালে এবং চলতি বছর গ্রেফতারকৃত নুর মোহাম্মদের বিরুদ্ধে মানব পাচার, নারী ও শিশু নির্যাতন আইনে থানায় চারটি মামলা হয় (মামলা নং-৬/১৯, ৯৩/১৭, ৫/১৫ ও ৫৬২/১৭)।

পুলিশের চাকুরী দেওয়ার লোভ দেখিয়ে টাকা লেনদেন, এসআইসহ আটক-২

এদিকে হাবিব ও আনোয়ারের বিরুদ্ধেও চলতি বছর উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা হয় (মামলা নং-১৬৯/১৯)। এসব মামলায় বিজ্ঞ আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গ্রেফতারি পরোয়ানা জারির পর থেকে আসামিরা পলাতক ছিলেন।

পরে গ্রেফতারি পরোয়ানা মূলে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক রাম প্রসাদ ও সুজন ভৌমিকের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares