| | রবিবার, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

বেনাপোলে পল্লী টিভির পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে আটক-৪

প্রকাশিতঃ ১২:১৩ পূর্বাহ্ণ | জুন ২২, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোলে বিভিন্ন ক্লিনিকে চাঁদাবাজির অভিযোগে পল্লী টিভির সাংবাদিক পরিচয়দানকারী চার জনকে ১টি ক্যামেরা,১টি মাইক্রফোন ও ১টি মাইক্রোকার আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। বুধবার(১৯ জুন) রাত ১০ টায় বেনাপোল বাজারের একটি ক্লিনিক থেকে পোর্টথানা পুলিশ তাদের আটক করে।

আটকরা হলেন, আটকরা হলেন, জীবনগরের আশতালাপাড়া গ্রামের সৌরব হোসেনের ছেলে শাহাজাত বেল্লাল(২৯), একই এলাকার আব্দুল জব্বারের ছেলে সবুজ হোসেন(২০),তারানিবাশ পশ্চিম পাড়া এলাকার করিমের ছেলে আলামিন বিশ^াস(২৬) ও দৌলতগঞ্জ এলাকার মিজানুর রহমানের ছেলে শিতল হোসেন(২০)।

বেনাপোল রজনী ক্লিনিকের ম্যানেজার আরাফাত ইসলাম সুইট জানায়, পল্লী টিভির ষ্টিকার লাগানো একটি মাইক্রোবাস নিয়ে চার যুবক সাংবাদিক পরিচয়ে তাদের ক্লিনিকে আসে। পরে ভয়ভিতি দেখিয়ে দুই লাখ টাকা দাবী করে। এসময় তাদের আচারণ সন্দেহ জনক হওয়ায় পুলিশকে খবর দিলে পুলিশ তাদের আটক করে নিয়ে যায়।

বাংলাদেশ কোস্ট গার্ডের কাছে ইনসোর প্যাট্রোলভেসেল হস্তান্তর

বেনাপোল পোর্টথানা এসআই এইচ এম আব্দুল লতিফ আমাদের বেনাপোল প্রতিনিধি রাসেল ইসলাম জানান, অভিযোগ পেয়ে চাঁদাবাজির সত্যতা পাওয়ায় তাদের চার জনকে আটক করা হয়েছে। তারা গততিন দিন ধরে বেনাপোল ও যশোরের বিভিন্ন ক্লিনিকে ভয়ভিতী দেখিয়ে চাদা আদায় করছিল।তাদের ব্যবহৃত একটি মাইক্রবাস ও চাদাবাজির কিছু টাকা জব্দকরা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনী প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares