| | বৃহস্পতিবার, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

ট্রেনের টয়লেটেও ধর্ষণ চেষ্টা!

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ | জুন ২১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ঢাকা হতে রাজশাহী গামী আন্তঃনগর সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের টয়লেটে এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় মমিনুল ইসলাম (২৭) নামে এক যুবক গ্রেফতার হয়েছে।

বৃহস্পতিবার রাতে ট্রেনের টয়লেটে এ ঘটনা ঘটে। ট্রেনটি ঈশ্বরদী বাইপাস ষ্টেশনে পৌঁছালে ওই কিশোরী টয়লেটে যায়। এসময় যুবক মমিনুল জোর করে ওই টয়লেটের মধ্যেই ঢুকে পড়ে। এক পর্যায়ে কিশোরীর মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। কিশোরীর চিৎকারে ট্রেন যাত্রীরা টয়লেটের সামনে ভিড় করেন। টয়লেটের দরজা বন্ধ থাকায় যাত্রীরা বাইরে অপেক্ষা করতে থাকেন । প্রায় এক ঘণ্টা চেষ্টার পর দরজা খুলে মমিনুল।

এ সময় মমিনুলতে গণপিটুনি দেওয়া হয়। ট্রেনটি রাত পৌনে ১১টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনে পৌঁছালে যাত্রীরা ওই বখাটেকে পুলিশের হাতে তুলে দেন। পরে অভিযুক্ত যুবককে আটক করে জিআরপি থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয় এবং পুলিশ প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পায়। আটক যুবক মমিনুল ইসলামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার থানাতলা এলাকায়। মমিনুল পেশায় রাজমিস্ত্রি।

চার ঘণ্টা পর ঢাকা-উত্তরবঙ্গে ট্রেন চলাচল স্বাভাবিক

জিআরপি থানার কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জের শহীদ ক্যাপ্টেন মনসুর আলী রেলওয়ে স্টেশন থেকে রাজশাহীর উদ্দেশে নানী ও খালার সাথে ট্রেনে উঠে ওই কিশোরী। ঘটনাটি ঈশ্বরদী জিআরপি থানার অধীনে ঘটেছে তাই তার বিরুদ্ধে এই থানাতেই মামলা হবে। রাতের ফিরতি ট্রেনে আসামিকে ঈশ্বরদী থানায় পাঠানো হয়েছে।

এ ঘটনায় ওই কিশোরীর খালা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করবেন বলে জানিয়েছে পুলিশ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares