| | বুধবার, ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে সফর, ১৪৪১ হিজরী |

ট্রেন্টব্রিজে ‘বাংলাদেশি’ স্পাইডারম্যান

প্রকাশিতঃ ৮:০১ অপরাহ্ণ | জুন ২০, ২০১৯

অনলাইন ডেস্ক:কথায় বলে, বাঙালি যেখানেই যায়, ক্রিকেটকে সাথে নিয়েই যায়। ব্যতিক্রম নয় এবারের বিশ্বকাপও। প্রতি ম্যাচেই দেশের হয়ে গলা ফাটাতে মাঠে প্রস্তুত হাজার দশেক সমর্থক। বাঙালি হাজার দশেক যে পরিমাণ গলা ফাটাতে পারে সে পরিমাণ আওয়াজ তুলতে অস্ট্রেলিয়া ইংল্যান্ডের চারগুণ সমর্থক লাগবে। ট্রেন্টব্রিজে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলছে বাংলাদেশ। যথারীতি সেখানে হাজির টাইগার সমর্থকরা। তবে অস্ট্রেলিয়া ম্যাচে আলাদাভাবে নজর কাড়লেন বাংলাদেশি স্পাইডারম্যান। অস্ট্রেলিয়ার ক্রীড়া সংবাদিক মেলিন্ডা ফেরেলের টুইটে দেখা মিলল এই দেশী স্পাইডারম্যানের।

রংপুরে ৬০ কেজি গাঁজাসহ ট্রলি চালক আটক

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ শুরুর কিছু আগে টুইট করেন ফেরেল। তিনি বলেন, ‘ট্রেন্টব্রিজে বাংলাদেশি স্পাইডারম্যান এবং তাকে দারুণ লাগছে।’ফেরেলের টুইটে দেখা যায়, একদল বাংলাদেশি সমর্থক ঢাকঢোল নিয়ে হাজির। মাশরাফি-তামিমদের উৎসাহ যোগাতে ম্যাচের শুরু থেকেই দারুণ সময় পার করছেন তারা।  ম্যাচে অবশ্য খুব একটা ভালো করতে পারছে না বাংলাদেশ। ডেভিড ওয়ার্নারের দারুণ সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে রয়েছে অস্ট্রেলিয়া।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares