| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

সভাপতি পদে থাকতে চান না, ফের জানালেন রাহুল

প্রকাশিতঃ ৭:৫৩ অপরাহ্ণ | জুন ২০, ২০১৯

অনলাইন ডেস্ক:কংগ্রেস সভাপতি পদে আর থাকতে চান না বলে ফের জানিয়েছেন রাহুল গান্ধী। এমনকি সভাপতি বেছে নেওয়ার প্রক্রিয়াতেও নিজেকে জড়াতে চান না বলে জানিয়েছেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।লোকসভা ভোটের ফল প্রকাশের পরেই রাহুল ঘোষণা করেন, তিনি আর দলের সভাপতি পদে থাকতে চান না। এরপর দলীয় নেতারা বার বার তাকে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু এনডিটিভিকে দেওয়া সাক্ষাৎকারে রাহুল জানান, তিনি বদলাননি। তার আগের সিদ্ধান্ত তিনি পুনর্বিবেচনা করেননি। করতে চানও না।

নিখোঁজের ১১ দিন পর সোহেল তাজের অপহৃত ভাগ্নে সৌরভ উদ্ধার

কংগ্রেস ওয়ার্কিং কমিটি অবশ্য এখনও রাহুলের সিদ্ধান্ত মেনে নেয়নি। সরকারিভাবে কো‌নো ঘোষণাও হয়নি।কেন পরবর্তী সভাপতি নির্বাচনের প্রক্রিয়ায় থাকতে চান না, জানতে চাওয়া হলে রাহুল বলেছেন, এই প্রক্রিয়ায় বিশ্বাসযোগ্যতার প্রয়োজন সবচেয়ে বেশি। সেটাই বাঞ্ছনীয়। আমি ওই প্রক্রিয়ায় (সভাপতি নির্বাচন) জড়িয়ে পড়তে চাই না। তাতে বিষয়টা জটিল হয়ে যাবে। এ ব্যাপারে যা সিদ্ধান্ত নেওয়ার, তা দলই নেবে। তা কারও ব্যক্তিগত বিষয় হতে পারে না।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares