| | মঙ্গলবার, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে সফর, ১৪৪১ হিজরী |

ফুলপুরে ৩ কিশোরী অপহরনের ৩ দিনের মধ্যে ডিবি’র অভিযানে উদ্ধার, গ্রেপ্তার-৬

প্রকাশিতঃ ১০:৫১ পূর্বাহ্ণ | জুন ২০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি থেকে ঝমজ তিন কিশোরী বোনকে গত শুক্রবার (১৫জুন) অপহরনের তিনদিন পর জেলা গোয়েন্দা পুলিশ বুধবার ভোরে শেরপুরের ঝিনাইগাতী থেকে উদ্ধার করে। এ সময় অপহরণ ও পরবর্তী সময়ে আশ্রয়দাতা হিসাবে অপরাধ সংগঠিত করার দায়ে ৬ জনকে গ্রেফতার করেছে। পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বুধবার দুপুরে এক সংবাদ সন্মেলনে এই তথ্য জানিয়েছেন।

ময়মনসিংহের পুলিশ সুপারের কনফারেন্স রুমে বুধবার দুপুরে পুলিশ সুপার শাহ আবিদ হোসেন সাংবাদিকের জানান, গত ১৫ জুন ভোরে জেলার ফুলপুর উপজেলার ভাইটকান্দি দণি পাড়া গ্রামের ব্যবসায়ী আব্দুর রহমানের তিন জমজ কন্যা আবিদা সুলতানা পপি (১৫), শাহানা সুলতানা সুমা (১৫) এবং রেজিয়া সুলতানা চম্পা (১৫) কে অপহরনকারীরা নিয়ে যায়। এ ঘটনায় পরদিন ১৬ জুন নিখোজ তিন জমজের চাচা আব্দুস সালাম ফুলপুর থানায় জিডি নং ৫৪৯ দায়ের করে।

একই পরিবারের তিন কিশোরী ও ঝজম বোন অপহরণের ঘটনা বিভিন্ন সংবাদ মাধ্যম ও ফেইসবুকে ব্যাপক প্রকাশ পায়। এ ঘটনাকে পুলিশ সুপার শাহ আবিদ হোসেন অধিক গুরুত্ব দিয়ে অনুসন্ধান পুর্বক অপহৃতদের উদ্ধার করতে ফুলপুর থানা ও ডিবি পুলিশকে নির্দেশ দেয়। ফুলপুর সার্কেলের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ ঘটনাস্থল পরিদর্শন করে অপহৃতদের উদ্ধারে অভিযান শুরু করেন। ডিবি পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত ১৭ জুন অভিযান পরিচালনা করে নকলা থেকে অপহৃত তিনবোনের মধ্যে আবিদা সুলতানা পপিকে উদ্ধার করে।

পপি পুলিশী জিজ্ঞাসাবাদে জানায়, তাদের তিন বোনকে গত ১৫ জুন ভোরে নিজ বাড়ি থেকে অপহরণ করে ঝিনাইগাতি নিয়ে অজ্ঞাত এক বাড়িতে রাখে। পুলিশ সুপার আরো জানান, এ ঘটনায় অপহৃতদের পিতা আব্দুর রহমান বাদি হয়ে ফুলপুর থানায় ৯ জনের নামে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

রংপুরে ৬০ কেজি গাঁজাসহ ট্রলি চালক আটক

পুলিশ সুপার আরো জানান, পপির দেওয়া তথ্যে ভিত্তিতে থানা ও ডিবি পুলিশ গত ১৮ জুন সুলতান মাহমুদ ও মাসুদ রানাকে গ্রেফতার করে। পরে ডিবি পুলিশ ঐ দিনই ঢাকা থেকে আরো দুই আসামী মোমেন ও সুরাইয়া রাহাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে ১৯ জুন ভোরে ঝিনাইগাতী উপজেলার নকশী বাজার এলাকা থেকে ঘটনার সাথে জড়িত মুন্না ও জুয়েলকে গ্রেফতার করে। এ সময় তাদের হেফাজত থেকে শাহানা সুলতানা সুমা ও রেজিয়া সুলতানা চম্পাকে উদ্ধার করে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares