| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

শিবগঞ্জে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার-৩

প্রকাশিতঃ ১০:২২ পূর্বাহ্ণ | জুন ২০, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম, পিপিএম এর নির্দেশনায় শিবগঞ্জের বিভিন্নস্থানে মাদকবিরোধী অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানে পৃথক এলাকা থেকে ৪৯০ পিচ ইয়াবা এবং ৩১৮ বোতল ফেন্সিডিলসহ ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা শিবগঞ্জ উপজেলার শিবনগর গ্রামের মো. কামরুল (২৫), শ্যামপুর হাজার বিঘী গ্রামের মোহাম্মদ রাসেল উদ্দিন (৩২) ও একবরপুর গ্রামের মো. শামীম রেজা (২৫)।

জানা যায়, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শিকদার মোহাম্মদ মশিউর রহমানসহ সঙ্গীয় ফোর্স কানসাট খেলার মাঠ এলাকা থেকে ৪৫ পিস ইয়াবাসহ হাতেনাতে কামরুলকে গ্রেপ্তার করে। অপর দিকে দুপুরে কালুপুর মোড়ে ৪৪৫ পিচ ইয়াবাসহ রাসেলকে গ্রেপ্তার করা হয়।

অন্য আরেক অভিযানে কানসাট এলাকা থেকে ৩১৮ বোতল ফেন্সিডিলসহ শামীমকে হাতেনাতে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। এ সব ঘটনায় থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে। শিবগঞ্জে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও পুলিশের পক্ষ থেকে জানা গেছে।

পটিয়ায় কাউন্সিলরের হামলায় শিশুসহ ৪ মহিলা আহত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares