| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

পটিয়ায় কাউন্সিলরের হামলায় শিশুসহ ৪ মহিলা আহত

প্রকাশিতঃ ১০:২০ পূর্বাহ্ণ | জুন ২০, ২০১৯

পটিয়া (চট্টগাম) প্রতিনিধি : জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে পৌর কাউন্সিলরের হামলায় শিশু সহ ৪ মহিলা আহত হয়েছে। গতকাল (সোমবার) সকাল ৮টায় পটিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডে এঘটনা ঘটে। আহতদের মধ্যে রয়েছে ফারজিন আক্তার (৪), রেহেনা আক্তার (৪০), রহিমা আক্তার (২৫), পরান সোনা (৭০)।

আহতদের পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এব্যাপারে ফরিদুল আলম বাদী হয়ে পটিয়া থানায় ১২ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, পটিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড পৌর কাউন্সিলর শফিউল আলমের সাথে স্থানীয় ফরিদুল আলমের মধ্যে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল সোমবার সকালে কাউন্সিলর শফিউল আলম ২৫/৩০ জনের একটি সন্ত্রাসী দল নিয়ে ফরিদুল আলমের জায়গা দখল করতে চাইলে ফরিদুল আলমের পরিবারের লোকজন বাঁধা দেয়। এসময় তাদের হামলায় শিশু সহ ৪ মহিলা আহত হয়। খবর পেয়ে পটিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পটিয়ার ৪০ লিটার মাদকসহ যুবক গ্রেফতার

ফরিদুল আলম বিষয়টি পটিয়া উপজেলার আইন শৃঙ্খলার সমন্বয় সভায় উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলামকে জানালে তিনি পটিয়া থানার ওসি বোরহান উদ্দীনকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। ফরিদুল আলম জানান কাউন্সিলর শফিউল আলম তার পৈতৃক ভূমি দীর্ঘদিন ধরে দখলের চেষ্টা চালিয়ে আসছে। এব্যাপারে আদালতে একটি মামলা বিচারাধীন রয়েছে।
এবিষয়ে কাউন্সিলর শফিউল আলম থেকে জানতে চাইলে তিনি বলেন তার মায়ের সম্পত্তি ফরিদুল আলম দখলের প্রক্রিয়া করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দীন জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বড় ধরনের সংঘর্ষ যাতে না হয় ত্বড়িৎ সে ব্যবস্থা নেয়া হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares