| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৫শে মুহাররম, ১৪৪১ হিজরী |

আম বিক্রেতাকে পিটিয়ে হত্যার ১৬ দিন পর কবর থেকে লাশ উত্তোলন

প্রকাশিতঃ ১০:১০ পূর্বাহ্ণ | জুন ২০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : মৃত্যুর ১৬দিন পর আম ব্যবসায়ী মানিক মিয়ার লাশ ময়না তদন্তের জন্য কবর থেকে তোলা হয়েছে। বুধবার দুপুুরে রংপুরের প্রথম শ্রেণির ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসানের উপস্থিতিতে এই লাশ তোলা হয়।

জানা গেছে, গত ৩১ মে দুপুরে চাইনিজ হোটেলের সামনে সাইকেলে ফেরি করে আম বিক্রির সময় হোটেল মালিক আলতাফ হোসেন তাকে সেখান থেকে সরে যেতে বলে। কিন্তু তিনি সরে না যাওয়ায আম বিক্রেতা মানিক মিয়াকে বেদম প্রহার করা হয়। এতে তার নাক মুখ দিয়ে রক্ত বের হলে এলাকাবাসী তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীণ অবস্থায় ৩দিন পর তিনি মারা যান।

পরে তার পরিবারের সদস্যরা লাশ নিয়ে তার গ্রামের বাড়ি পালিচড়ায় চলে যায় এবং সেখানে দাফন করে।

গৌরীপুরে এসডিজি বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপি কর্মশালা

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এ ঘটনার পর মানিকের ভাই বাদী হয়ে কোতয়ালী থানায় একটি হত্যা মামলা করেলে পুলিশ হোটেল মালিক আলতাফ হোসেনকে গ্রেফতার করে।

মামলার তদন্তাকারী কর্মকর্তা জানান, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে রংপুর জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে লাশের ময়না তদন্তের জন্য আবেদন করা হয়। আবেদনের প্রেক্ষিতে আদালতের নির্দেশে বুধবার লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্ত করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares