| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

খুলনা ডুমুরিয়ায় পুলিশের খোয়া যাওয়া পিস্তাল উদ্ধার

প্রকাশিতঃ ১১:৪০ অপরাহ্ণ | জুন ১৯, ২০১৯

আতিয়ার রহমান,খুলনা অফিস : খুলনার ডুমুরিয়া উপজেলার বানিয়াখালি এলাকায় উপজেলা নির্বাচনের ডিউটি করার সময় দিঘলিয়া থানার এএসআই নাজমুল হকের খোয়া যাওয়া পিস্তল ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বুধবার (১৯ জুন) দুপুর ১২টার দিকে নির্বাচনী কেন্দ্র বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগান থেকে পিস্তল উদ্ধার করা হয়।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বিষয়টি নিশ্চিত করেছেন। পিস্তল খোয়া যাওয়ার পর আটক ২ জনের স্বীকারোক্তিমূলক পিস্তল উদ্ধার করা হয়েছে কিনা জানতে চাইলে ওসি বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না। সিনিয়র স্যাররা বলবেন।

দিনাজপুরে ১৬ ঘণ্টা পর নদীতে ভেসে উঠল নিখোঁজ ছাত্রের লাশ

উল্লেখ্য, মঙ্গলবার (১৮ জুন) দিঘলিয়া থানার এএসআই নাজমুল হক স্ট্রাইকিং ফোর্স হিসেবে ডুমুরিয়া উপজেলার বানিয়াখালি এলাকায় ডিউটিতে যান। তিনি তার পিস্তল ও ১২ রাউন্ড গুলি বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে ব্যাগের মধ্যে রেখে বাইরে যান। কিছু সময় পর ফিরে আর অস্ত্রটি পাননি।

পরে এ ঘটনায় নির্বাচনী কেন্দ্র বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী সন্দীপ কুমার রাহা ও রাজমিস্ত্রীর হেলপার বুলবুল খাঁকে জিজ্ঞাসাবাদের আটক করে ডুমুরিয়া থানা পুলিশ। তাৎক্ষনিকভাবে অস্ত্র খোয়া যাওয়ার ঘটনায় এ এস আই নাজমুল হককে সাসপেন্ড করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares