| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

সেনাবাহীনির মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে: নিহত ১,আহত ৯

প্রকাশিতঃ ১১:৩২ অপরাহ্ণ | জুন ১৯, ২০১৯

সুজন ভট্টাচার্য্য,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানের ১২ মাইল  সংলগ্ন  এলাকায় সেনাবাহিনীর একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি গভীর খাদে পড়ে গেলে ১ জন সেনা সদস্য নিহত ও  ৯ জন সেনা ও বেসামরিক ব্যাক্তি আহত হয়। নিহত ব্যাক্তি সেনাবাহিনীর সার্জেন্ট মো: ওবাইদুল। আহত সবাইকে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আজ ১৯ জুন বিকেল অনুমানিক ৫টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনায় আহতদের মধ্যে ৫জন সেনাবাহিনীর ৩ জন বেসামরিক লোক বলে জানা যায়। বান্দরবানের নীলগিরি থেকে রুমা যাওয়ার পথে ঘটনা ঘটে। আহতরা হলেন সার্জেন্ট মোঃ কামাল, কর্পোরাল মোঃ ফারুক, সৈনিক মোঃ আরিফ, সৈনিক আবদুল হালিম বেসামরিক লোকজন হলেন মোঃ মাসুদ, মোঃ তপন, রিটু।ঘটনার পর সেনাবাহীনি ও ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করান।

সন্ধ্যা ৭টার দিকে বান্দরবান সেনানিবাসের ৬৯পদাতিক ব্রিগেড কমান্ডার জনাব মোঃ শহিদুল ইমরান আহত ব্যাক্তিদের দেখতে বান্দরবান সদর হাসপাতালে আসেন।

৩০ লাখ শহীদকে এখনও চিহ্নিত করা যায়নি

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares