| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

হালুয়াঘাটে ব্র্যাক’র উদ্যোগে চিত্রাংকন ,কুউজ ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৬:৫৯ অপরাহ্ণ | জুন ১৮, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে ব্র্যাক এর উদ্যোগে চিত্রাংকন,কুইজ ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে হালুয়াঘাট ডি.এস আলিম মাদ্রাসার হলরুমে সম্প্রীতির সমাজ গড়ি প্রকল্প নলেজ ক্যাম্প’র আওতায় মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহনে চিত্রাংকন ,কুইজ ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ইয়ুত গ্রুপের আয়োজনে ও সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি’র সহযোগীতায় ডি.এস আলিম মাদ্র্যাসার সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান এর সভাপতিত্বে প্রতিযোগিতা মূলক অনুষ্টান অনুষ্ঠিত হয়। এসময় মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা ব্র্যাকের এমন অনুষ্ঠানকে সাধুবাদ জানিয়ে বলেন ব্রাকের মতো এভাবে সকল প্রতিষ্ঠান স্কুল,কলেজ ও মাদ্রাসায় যদি প্রতিযোগিতা মূলক অনুষ্টান করেন এতে করে শিক্ষা ব্যবস্থার উন্নয়ন প্রসারিত হবে।

হালুয়াঘাটে স্থানীয় পর্যায়ে টেকশই উন্নয়ন অভীষ্ট (এসডিসি) বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডি.এস মাদ্রাসার প্রিন্সিপাল মো: আব্দুল হাই,ব্র্যাকের আঞ্চলিক ব্যাবস্থাপক গোলজার রহমান,জেলা সিনিয়র ব্যাবস্থাপক গোলাম শফিউল আলম,জেলা ব্যাবস্থাপক তারা সাংমা,সেক্টর স্পেশালিষ্ট নূরুল আশেকীন,কর্মসূচি সংগঠক নূরুল ইসলাম,রাবেয়া খাতুন প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চলনায় ছিলেন ব্র্যাক এর গণনাটক কর্মসূচির সেক্টর স্পেশালিষ্ট সুমন কুমার।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares