| | সোমবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

কালিহাতীতে প্রতিবন্ধী ধর্ষণের ভিডিও ধারন, আটক ১

প্রকাশিতঃ ৭:৩২ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : কালিহাতীতে এক প্রতিবন্ধী যুবতীকে রাজিব ও আনিছ নামে দুই লম্পট পালাক্রমে ধর্ষণ করে। ওই সময় তারা ধর্ষণের ভিডিও চিত্র ধারন করে। ঘটনাটি ঘটেছে কালিহাতী উপজেলা কুরুয়া এলাকার বাজারের এক চায়ের দোকানে। এ ঘটনায় স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে ওই দোকানে তালা লাগিয়ে দেয়।

রবিবার বিকালে ওই প্রতিবন্ধীর চাচাতো ভাই বীর মুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান বাদী হয়ে উপজেলা কুরুয়া গ্রমের রাইজ উদ্দিনের ছেলে রাজিব (৩০) ও পিচুরিয়া গ্রামের মৃত আঃ বাছেদের ছেলে লম্পট আনিছ (৫২) কে আসামী করে কালিহাতী থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় রোববার সন্ধ্যায় পুলিশ অভিযুক্ত আনিছকে আটক করে।

মামলার বাদী জানান, আমার বোন মানসিক প্রতিবন্ধী বিধায় বাড়িতে কাউকে না জানিয়ে বিভিন্ন সময়ে বাহিরে চলে যায়। গত ১২ জুন রাতে রাজিব ও আনিছ আমার মানসিক প্রতিবন্ধী বোনকে বিস্কিট খাওযানোর লোভ দেখিয়ে কুরুয়া বাজারে রাজিবের চায়ের দোকানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ভিডিও ধারন করে বলে তিনি স্থানীয়দের কাছে জানতে পারেন।

সাইবার ট্রাইব্যুনালে নেয়া হয়েছে ওসি মোয়াজ্জেমকে

এলাকাবাসী জানান, ১২ জুন বুধবার রাতে লম্পট রাজিব ও আনিছ ওই প্রতিবন্ধীকে প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে রাজিবের দোকানে ধর্ষণ করে ভিডিও ধারন করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে স্থানীয় মাতাব্বররা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। এলাকায় জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত রাজিব ও আনিছ পলাতক থাকে।

এ বিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, ১৫ জুন শনিবার বিষয়টি জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে যায় এবং ওই প্রতিবন্ধীর অভিভাবককে থানায় আসতে বলা হয়।

রবিবার দুপুরে ওই মানসিক প্রতিবন্ধীর কোন অভিভাবক না থাকায় চাচাতো ভাই মুশফিকুর রহমান থানায় মামলা দায়ের করেন। সোমবার সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার পর আদালত ধর্ষিতা ওই প্রতিবন্ধীর জবানবন্দি রেকর্ড করেছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares