| | বৃহস্পতিবার, ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে সফর, ১৪৪১ হিজরী |

বাগেরহাটে বিনামূল্যে ৪ শতাধিক রোগীর চক্ষু চিকিৎসা

প্রকাশিতঃ ৭:১৭ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : বাগেরহাটে বিনামূল্যে ৪ শতাধিক চক্ষু রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা ভয়েস অব সাউথের বাস্তবায়নে পেনি আপিল ইউকের আর্থিক সহযোগিতায় বাগেরহাট সদর উপজেলা মিলনায়তনে এই ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়। বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানজিল্লুর রহমান সোমবার সকালে এই ক্যাম্প উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, ভয়েস অব সাউথেরর নির্বাহী পরিচালক মো. শহিদুল ইসলাম, চক্ষু বিশেষজ্ঞ ডা. আবু জাফর, দৃষ্টিদান চক্ষু হাসপাতালের পরিচালক মল্লিক আসাদুল হক, কাজী সাইদুর রহমান সবুজ, মজিবুর রহমান, সৈয়দ শওকত হোসেন প্রমুখ।

আয়োজকরা জানান, দরীদ্র- হতদরীদ্র ও অসহায় দৃষ্টিহীন মানুষের চোখের আলো ফিরিয়ে দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

এ প্রকল্পের আওতায় বিনামূল্যে ৪ শতাধিক চক্ষু রোগীর চোখের নেত্রনালী, ছানি অপরেশন, মাংস বৃদ্ধিসহ সব ধরণের সমস্যার চিকিৎসাসহ অষুধ প্রদান করা হয়েছে।

হালুয়াঘাট থানায় ওসি বিপ্লব কুমার বিশ্বাস’র যোগদান

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares