| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

বেনাপোলে পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামী,ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক-৩

প্রকাশিতঃ ১০:১৭ অপরাহ্ণ | জুন ১৬, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: দুই লক্ষ টাকা জরিমানা এবং এক বৎসরের সাজাপ্রাপ্ত আসামী মুকুল(২৭)নামে এক ব্যাক্তিতে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। শাখারী পোতা গ্রামের মৃত মোখলেস এর ছেলে মুকুল।

উল্লেখ্য: ঝিনাইদাহ জেলার মহেশপুর উপজেলার সেখানকার একটি মামলায় তার এই সাজা হয়। মামলা নং সিআর/২১১/১৫। অপর দিকে পৃথক দুটি অভিযানে ৫১ পিচ ইয়াবা এবং ৫০ বোতল ফেন্সিডিল সহ সাদ্দাম(২৫)এবং ইমন(২৩) নামের দুইজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

বেনাপোল পোর্ট থানাধীন ভবারবেড় পশ্চিম পাড়া থেকে ৩০ পিচ ইয়াবাসহ সাদ্দামকে এবং ইমনকে ২১ পিচ ইয়াবাসহ আটক করা হয়। সাদ্দাম এর বাড়ি পাটবাড়িতে তার পিতার নাম সুরোত আলী এবং ইমন এর বাড়ি ভবারবেড় গ্রামে। ইমন এর পিতার নাম তৌহিদ হোসেন। অপর দিকে ৫০ বোতল ফেন্সিডিল ছোট আঁচড়া গ্রামের শহিদুলের বাড়ির রান্না ঘরের পিছন থেকে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। রবিবার রাতে এসকল অভিযান পরিচালনা করেন যৌথভাবে এসআই জাকির হোসেন এবং এএসআই দেলোয়ার হোসেন।

চাঁপাইনবাবগঞ্জের, তথা দেশের সর্ববৃহৎ আম বাজার কানসাটে আম কেনাবেচা বন্ধ

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares