| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

টেকনাফে বন্দুকযুদ্ধে ৩ মাদক কারবারি নিহত

প্রকাশিতঃ ১০:০৮ অপরাহ্ণ | জুন ১৬, ২০১৯

পটিয়া (চট্টগ্রা)থেকে সেলিম চৌধুরীঃ- কক্সবাজার জেলার টেকনাফ উপজেলায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে শির্ষ তিনজন মাদক কারবারি নিহত হয়েছে।ঘটবাটি ঘটে গত শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার হোয়াইক্যং-বাহারছড়া সড়কের পাহাড়ি ঢালা নামক এলাকায়।

র‍্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কর্মকর্তা লে. কমান্ডার (বিএন) মির্জা শাহেদ মাহতাব এই তথ্য নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন, কক্সবাজার পৌরসভার চৌধুরী পাড়ার গবি সোলতানের ছেলে দিল মোহাম্মদ (৪০), একই এলাকার মো. ইউনূছের ছেলে রাশেদুল ইসলাম (২৩) লোহাগাডা উপজেলার আমিরাবাদ মাস্টার হাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪১)।

র‍্যাবের তথ্য সুএে জানাব এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য মোঃ জাহাঙ্গীর ও মোঃ সোহেল আহত হয়েছেন।এসময় ঘটনাস্থল থেকে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা, চারটি দেশীয় অস্ত্র (এলজি) ২১টি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

র‍্যাব-১৫-এর টেকনাফ ক্যাম্পের কর্মকর্তা লে. কমান্ডার (বিএন) মির্জা শাহেদ মাহতাব বলেন, গতকাল শনিবার দিবাগত রাতে একদল ইয়াবা কারবারি ও অস্ত্রধারী সন্ত্রাসী টেকনাফের হোয়াইক্যং-বাহারছড়ার পাহাড়ি ঢালা নামক এলাকায় ইয়াবার একটি বড় চালান পাচার করছে বলে তথ্য পাওয়া যায়।

চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ

এ তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি বিশেষ দল ওই এলাকায় অভিযানে চালায়। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা অস্ত্রধারীরা গুলি ছুড়তে শুরু করে। র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে র‍্যাবের দুই সদস্য গুরতর আহত হন। এর

এক পর্যায়ে অস্ত্রধারীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় ৩জন ইয়াবা কারবারিকে পাওয়া যায়। তাদের উদ্ধার করে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তিনজন ইয়াবা কারবারিকে মৃত ঘোষণা করেন।টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস জানান মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা রুজু হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares