| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৫শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ণ | জুন ১৬, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জে ৬৯০ বোতল ফেন্সিডিলসহ ২জনকে আটক করেছে পুলিশ।১৫ জুন দিবাগত রাত পৌনে ১১টায় বিশ্বরোড মোড় হতে একটি কাভার্ডভ্যান থেকে ফেন্সিডিলসহ ওই ২জনকে আটক করে সদর থানা ও জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো-জেলার শিবগঞ্জ থানাধীন জাবরি কাজিপাড়া গ্রামের মোঃ জবদুল হকের ছেলে মোঃ জহুরুল হক (৩০) ও একই এলাকার শফিকুল ইসলামের ছেলে মোঃ সাইরুল ইসলাম (২৮)।

সদর মডেল থানার ওসি (অপারেশন) ইদ্রিশ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মাহবুব আলম খানের নেতৃত্বে সদর থানা ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে বিশ্বরোড মোড় হতে একটি কাভার্ড ভ্যানে তল্লাসী চালিয়ে আমের ক্যারেটের মধ্য থেকে ৬৯০ বোতল ফেন্সিডিলসহ ২জনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত ২ জনকে আসামী করে একটি বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।জেলায় মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares