| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে ধর্ষনের হুমকি ও যৌন হয়রানির দায়ে ভ্রাম্যমান আদালতে কারাদন্ড

প্রকাশিতঃ ৯:৩৬ অপরাহ্ণ | জুন ১৬, ২০১৯

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণের হুমকি ও যৌন হয়রানির দায়ে একজনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
শনিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন এ রায় দেন। দণ্ডাদেশপ্রাপ্ত মাসুম রানা (৩০) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দূর্গাপুর মিয়াপাড়া গ্রামে এনামুল হকের ছেলে।

স্থানীয়রা জানান, ওই গৃহবধূকে বিভিন্নভাবে শ্লীলতাহানি ও ধর্ষণের হুমকি দিয়ে আসছিলো মাসুম রানা। বিষয়টি এলাকায় জানাজানি হলে শুক্রবার রাতে মাসুমকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। পরে পুলিশ শনিবার দুপুরে মাসুমকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে বিচারক এই সাজা দেন।
http://dainiksomoysangbad24.com/archives/65503
ভাম্যমাণ আদালতের বিচারক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার আলমগীর হোসেন জানান, ওই গৃহবধূর অভিযোগ ও সাক্ষীদের উপস্থিতিতে অভিযুক্ত মাসুমকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে।
উল্লেখ্য, কিছুদিন আগেই মাদকের একটি মামলায় কারাগার থেকে জামিনে বের হয়ে আসে মাসুম। এরপর থেকেই সে স্থানীয়দের বিভিন্নভাবে হুমকি ধামকি দিত। তাকে পুলিশের কাছে যারা ধরিয়ে দিয়েছে তাদের দেখে নেবে বলেও হুমকি দিয়েছে মাসুম। তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares